এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু-গড়ে আরও শক্তিবৃদ্ধি গেরুয়া শিবিরের – জানুন বিস্তারিত

শুভেন্দু-গড়ে আরও শক্তিবৃদ্ধি গেরুয়া শিবিরের – জানুন বিস্তারিত


লোকসভা ভোটে অভূতপূর্ব সাফল্যের পর বিজেপি শিবির এবার পাখির চোখ করেছে ২০২১ এর বিধানসভা ভোট। সেই লক্ষ্যে পশ্চিমবঙ্গে ১ কোটি সদস্য সংখ্যা বাড়ানোর লক্ষ্যমাত্রা নিয়ে বিজেপি ময়দানে নেমেছে। তার মধ্যে বেশ কিছুটা লক্ষ্যমাত্রা তাদের পূরণও হয়েছে বলেও জানা গেছে। বিজেপির সাফল্যে তৃণমূল থেকে সিপিএম সমস্ত দলেই লেগেছে ভাঙন। দলে দলে কর্মীরা বিজেপিতে যোগ দিচ্ছেন।

এবার পালা পূর্ব মেদিনীপুরের খেঁজুরির। শুভেন্দু অধিকারীর গড় থেকে বিজেপিতে যোগ দিলেন ১,৫০০ জন সদস্য – যদিও বেশীরভাগই সিপিএম কর্মী হিসাবে পরিচিত। শাসকদলে যোগ দিয়ে তাঁরা জানিয়েছেন, তৃণমূলের অত্যাচারে দলকে পাশে না পাওয়াতেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। এরফলে খেঁজুরিতে বিজেপির সংগঠন বেশ মজবুত হল বলে ধরা হচ্ছে। লোকসভা ভোটে গেরুয়া শিবিরের ভাল ফলের জন্যই এই দলবদল হচ্ছে বলে জানা যাচ্ছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সরকারী দল থেকেও যেমন বিজেপিতে যোগদান চলছে তেমনই রাজ্যের অন্যান্য বিরোধী দল কংগ্রেস ও সিপিএম থেকেও বিজেপিতে যোগদান পর্ব চলছে। কংগ্রেস ও সিপিএম থেকে আগতরা দলবদলের কারণ হিসেবে তৃণমূল কংগ্রেসের অত্যাচার ও দুর্নীতিকেই দায়ী করছেন। তবে দলবদলে কেন্দ্রীয় নেতৃত্ব খুশী হলেও স্থানীয় বিজেপি নেতারা তাঁদের ক্ষোভ প্রকাশ করছেন।

অবস্থা এমন জায়গায় গেছে যে রাজ্য বিজেপি শিবির জানায় দলবদলের সিদ্ধান্ত এবার থেকে মণ্ডল সভাপতি এবং ব্লক সভাপতির সঙ্গে আলোচনা করে তারপর গৃহীত হবে। রাজ্যে দলবদলের এহেন ঘটনায় ক্রমশ পরিষ্কার হচ্ছে যে আগামী বিধানসভা নির্বাচনে লড়াই শুধুমাত্র তৃণমূল বনাম বিজেপি হতে চলেছে বলে দাবি গেরুয়া শিবিরের নেতাদের। অন্যদিকে ভোট-স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর বড় ভরসা ঘাসফুল শিবিরের। ফলে, বিধানসভা নির্বাচনের লড়াইয়ে শেষ হাসি কে হাসে সেদিকেই এখন তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!