এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “২০১৬ সালে মমতার মধ্যে বিজয়ী হওয়ার যে আত্মবিশ্বাস দেখেছিলাম, তা এবারে নেই।” – কটাক্ষ প্রাক্তন রাজ্যপালের

“২০১৬ সালে মমতার মধ্যে বিজয়ী হওয়ার যে আত্মবিশ্বাস দেখেছিলাম, তা এবারে নেই।” – কটাক্ষ প্রাক্তন রাজ্যপালের


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পর কালীঘাট থেকে এক সাংবাদিক সম্মেলনে যোগদান করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৮ দফা নির্বাচন ও নির্বাচন কমিশনের একাধিক কঠোর সিদ্ধান্তের বিরুদ্ধে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তিনি হলেন দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী। তাঁকে হারাতে সবরকম চেষ্টা চালাচ্ছে কেন্দ্রীয় সরকার। তিনি প্রশ্ন করেছিলেন যে, বিজেপি এক মহিলাকে এত ভয় পাচ্ছে কেন? এরপরই বিজেপিকে নির্বাচনে পরাজিত করবার চ্যালেঞ্জ করেছেন তিনি। আজ তাঁর এই বক্তব্যের জবাব দিলেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ সকালে বর্ষীয়ান বিজেপি নেতা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় এক বিশেষ টুইট করে জানালেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলে থাকেন, এত লোক শুধু একজন মহিলাকে ভয় পায়। তিনি প্রশ্ন করেছেন যে, এটা কি তিনি নিজের মধ্যে সাহস সঞ্চার করাবার জন্য বলে থাকেন? এরপরই তিনি জানালেন যে, সত্যি কথা বলতে এবারে মমতা বন্দ্যোপাধ্যায় নার্ভাস, বিরক্তিকর, খিটখিটে। গত ২০১৬ সালে মমতার মধ্যে বিজয়ী হবার যে আত্মবিশ্বাস তিনি দেখেছিলেন, এবার আর তা দেখতে পাচ্ছেন না তিনি।

এভাবে, গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে অভিযোগ করেছিলেন ও চ্যালেঞ্জ করেছিলেন, আজ তার মোক্ষম জবাব দিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। মুখ্যমন্ত্রীর মধ্যে আত্মবিশ্বাসের অভাব দেখতে পেয়েছেন তিনি। প্রসঙ্গত, ৮ দফায় নির্বাচন করার যে বিশেষ সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন, তার বিরুদ্ধে বারবার ক্ষোভ প্রকাশ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল। আর এই বিষয়ে তৃণমূলকে পাল্টা কটাক্ষ করেছে বিজেপি। যাকে নিয়ে সরগরম রাজ্যের রাজনীতি মহল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!