এখন পড়ছেন
হোম > রাজ্য > ২০১৯-এ সাধারনের মন বুঝতে অভ্যন্তরীন সমীক্ষার পথে নরেন্দ্র মোদী

২০১৯-এ সাধারনের মন বুঝতে অভ্যন্তরীন সমীক্ষার পথে নরেন্দ্র মোদী


কেমন কাজ করছে দেশের বিজেপি সরকার।কেমন কাজ করছেন নরেন্দ্র মোদী! অন্য কাউকে নয়,এখন থেকে আমআদমিরা সরাসরি ভারতের প্রধানমন্ত্রীকেই জানাতে পারবেন তাদের মনের কথা।সম্প্রতি “নমো অ্যাপ” এর মাধ্যমে তার সরকারের কাজ কেমন লাগছে আমজনতার,2019 এ তারা ফের বিজেপিকে আনবেন তো? মানুষের মনের ভেতরে লুকিয়ে থাকা এইসব প্রশ্নের উত্তর জানতে তৎপর নরেন্দ্র মোদী।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে,যেভাবে একের পর এক নির্বাচনে বিরোধী জোটের কাছে হারতে হচ্ছে বিজেপিকে,তাতে তাদের কপালে চিন্তার ভাজ ফুটে ওঠাই স্বাভাবিক।তাই তো মানুষের মন বুঝতে এই অ্যাপের মাধ্যমেই জনসংযোগকে বেছে নিয়েছেন মোদী।বিজেপি সূত্রে খবর,গুজরাটে মুখ্যমন্ত্রী থাকার সময় এক তৃতীয়াংশ বিধায়ক প্রায়ই বদলাতেন মোদী।এবারেও হয়ত তিনি সেই কাজই করবেন।বিচক্ষন মোদী ভালোই বুঝছেন, বর্তমানে উধাও হয়ে গিয়েছে মোদী ঝড়।তাই “নমো অ্যাপ” এর মাধ্যমে বিভিন্ন এলাকার সাংসদের কাজের খতিয়ানও নিচ্ছেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বিজেপির দাবি,এর ফলে এক ঢিলে দুই পাখি মারা যাবে।একদিকে দলের কতজন সাংসদ তার নিজের কেন্দ্রের কাজ ঠিকমত করছেন তা যেমন জানতে পারবেন তিনি,অপরদিকে বিজেপির ফ্যান কত আর মোদীকে প্রধানমন্ত্রী হিসাবে পছন্দ কিনা সেটাও পরিস্কার হয়ে যাবে এই অ্যাপে।এদিকে এ নিয়ে বিজেপিকে ঠেস দিতে ছাড়েনি কংগ্রেসও।তাদের বক্তব্য,ভোটের আগে আচ্ছে দিনের প্রতিশ্রুতি দিলেও তা পূরন করেননি মোদী।মানুষ অ্যাপে নয় আসল ভোটে দেশ থেকে উৎখাত করবে বিজেপিকে।রাজনৈতিক দু পক্ষের এই দড়িটানাটানি আরও কতদিন চলবে।কারন সামনেই দেশের লোকসভা ভোট।সেখানেই স্পষ্ট হবে কোন দলের পক্ষে জনতা জনার্দন।যার জন্যে অপেক্ষায় থাকতে হবে আরও কয়েকদিন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!