এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯ এ কোন পথে বিজেপি-বধ? দলিত নেতার ‘মাস্টারপ্ল্যান’

২০১৯ এ কোন পথে বিজেপি-বধ? দলিত নেতার ‘মাস্টারপ্ল্যান’


এবার বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে একজোট হওয়ার আবেদন জানালেন জিগ্নেশ মেবানি। সোশ্যাল মিডিয়ায় সমস্ত আঞ্চলিক রাজনৈতিক দলগুলিকে সমঝোতা সংক্রান্ত কর্মসূচী চূড়ান্ত করার আহ্বান জানালেন গুজরাটের এই দলিত বিধায়ক।
জিগ্নেশের বক্তব্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে আঞ্চলিক বিরোধী রাজনৈতিক দলগুলি সংঘবদ্ধ হয়ে দেশের মানুষের কাছে জোট সরকারের নীতি ও কার্যকারিতা নিয়ে স্বচ্ছ একটি ধারণা তৈরী করা জরুরী। এদিন গুজরাটের এই দলিত বিধায়ক জোট গঠনে ইচ্ছুক সম্ভাব্য আঞ্চলিক

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক দল গুলিকে সওয়াল করে ট্যুইটারেড় পোশ্তে লিখেছেন, “স্বীকার করছি মোদিজি দু’‌কোটি কর্মসংস্থান দিতে ব্যর্থ হয়েছেন। একেবারে ব্যর্থ হয়েছেন কর্মসংস্থান তৈরি করতে। কিন্তু বাকি রাজনৈতিক দলগুলি কি কর্মসংস্থান তৈরি করার প্রতিশ্রুতি দিতে পারবেন?‌ এটা বড় প্রশ্ন। স্বচ্ছ ও উদ্ভাবনী অ্যাজেন্ডার অনুপস্থিতিতে বিজেপিকে কি পরাজিত করা যাবে না?‌”
প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি বিরোধী জোট সংক্রান্ত অনেক ঢাক গুঢ়গুঢ় শোনা গেলেও কোনও দলই এখনও চূড়ান্ত পদক্ষেপ করেনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!