এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > ২০১৯-এ মোদীকে আটকাতে চক্রান্ত করছে চীন-পাকিস্তানের মত বিদেশী শক্তিও!!

২০১৯-এ মোদীকে আটকাতে চক্রান্ত করছে চীন-পাকিস্তানের মত বিদেশী শক্তিও!!


একদিকে যখন বিজেপি নেতৃত্বাধীন মোদী সরকারকে আটকাতে একযোগে লড়াইয়ের ডাক দিচ্ছে বিরোধী দলগুলো,তখন বিদেশী শক্তিরাও মোদী ও বিজেপি আতঙ্কে ভুগতে শুরু করেছেন। এমনকী এই চিন পাকিস্তানের মত বিদেশী শক্তিরাও বিজেপিকে সরাতে বিরোধীদেরকে সাহায্য করছে। সম্প্রতি এইরকমই বিস্ফোরক অভিযোগ করতে শোনা গেল কর্নাটকের এক বিজেপি নেতাকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কয়েকদিন আগেই বিরোধী জোটের জেরে কর্নাটকে সরকার গড়তে পারেনি বিজেপি। জেডিএস-কংগ্রেস জোটের কাছে কার্যত পিছু হটতে হয়েছে তাঁদের। সূত্রে খবর,কর্নাটকের এক বিজেপি বিধায়ক সি টি রবির এহেন মন্তব্যে কার্যত সোরগোল পড়ে গিয়েছে। দেশের বিরোধী জোটকে কটাক্ষ করে সি টি রবি বলেন, “মোদী ফিভার বা মোদী আতঙ্কেই কংগ্রেস ও আঞ্চলিক দলগুলো আজ বিজেপির বিরুদ্ধে জোট বেধেছে।আর এই বিরোধী জোটকে সাহায্য করছে চীন পাকিস্তানের মতো রাষ্ট্রগুলিও।”

সাথে সাথে কর্নাটকের  বিজেপির এই সাধারন সম্পাদকের আরও দাবি, “আমাদের দেশের বিরোধী দলগুলোর ভাবনা অনেকটা চীন পাকিস্তানের মত। 2019 এ মোদীকে  ক্ষমতায় আসা থেকে আটকাতে আন্তর্জাতিক স্তরে ষড়যন্ত্র চলছে। “রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন,বিরোধী জোটে যেভাবে নাস্তানাবুদ হচ্ছে গেরুয়া শিবির, তাতে তাদের 2019 এ ক্ষমতায় ফিরতে হলে এহেন অভিযোগের সুর চড়াতেই হবে। তবে এখন দেখার,কর্নাটকের এই বিজেপি নেতার এধরনের বিস্ফোরোক মন্তব্যে বিরোধী জোটের তরফে কোনো বিবৃতি আসে কী না!

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!