এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯-এ উত্তরপ্রদেশে কোটি আসন পাবে? অমিত শাহ যা জানালেন জানলে চমকে যাবেন!

২০১৯-এ উত্তরপ্রদেশে কোটি আসন পাবে? অমিত শাহ যা জানালেন জানলে চমকে যাবেন!


Zউত্তরপ্রদেশের মীরাট থেকে কেন্দ্রের সম্ভাব্য অবিজেপি জোটের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন বিজেপি দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ’র। প্রসঙ্গত এদিন মীরাটের সুভার্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দু দিনের জন্য আয়োজিত উত্তরপ্রদেশ বিজেপির এগজিকিউটিভ কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ।

সেখান থেকেই অবিজেপি জোটের বিজেপি বিরোধী আঞ্চলিক দল গুলিকে দুষলেন তিনি। এদিনের সভা মঞ্চ থেকে তিনি আত্মবিশ্বাসী ভঙ্গিমায় দাবি করলেন আগামী লোকসভা নির্বাচনে উত্তপ্রদেশের  ৮০ টি আসনের মধ্যে বিজেপি ৭৪ টি আসনে নিশ্চিতভাবেই জয়লাভ করবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

একইসাথে তিনি দাবি করলেন বিজেপি বিরোধী মহাজোট শত চেষ্টা করেও বিজেপির পুনরায় দিল্লীর শাসন ক্ষমতায় আসা রুখতে পারবেনা। এবারে বিজেপি দল এতোটাই শক্তিশালী যে গতবারের থেকেও এইবারে বেশি ব্যবধানে বিজেপি দল জয়লাভ করবে। এমনকি গেরুয়া শিবিরের এই শীর্ষ নেতা এদিন দাবি করলেন ২০১৯ সালে তারা ক্ষমতায় আসলে বিজেপি দল যে যে উল্লেখযোগ্য পদক্ষেপ গুলি নেবে সেগুলি হলো, জাতিভিত্তিক পক্ষপাত ও স্বজনপোষণ দূরীকরণ,  ডিজিপি ১৫ % নিয়ে যাওয়ার চেষ্টা প্রভৃতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!