এখন পড়ছেন
হোম > অন্যান্য > আসছে বছর কি বলছে আপনার অর্থভাগ্য ? পকেট ভরবে কার? আর কারই বা পকেট হবে খালি? জানুন রাশিফলের কথা

আসছে বছর কি বলছে আপনার অর্থভাগ্য ? পকেট ভরবে কার? আর কারই বা পকেট হবে খালি? জানুন রাশিফলের কথা


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা পরিস্থিতিতে এ বছর বিশ্ব অর্থনীতির অবস্থা শোচনীয়। সেখানে বহু মানুষের কর্মসংস্থানের বন্ধ হয়ে গেছে। তাই আপাতত সকলেই বিস সালের বিষ মুহূর্তগুলোকে ভুলে যাওয়ার জন্য অপেক্ষা করে আছে নতুন বছরের। তাই নতুন বছরে আপনার অর্থভাগ্য কি বলছে তা জেনে নেওয়া অত্যন্ত প্রয়োজন বলেই মনে করছেন জ্যোতিষবিদরা। সেক্ষেত্রে রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আসছে বছরের অর্থ ভাগ্য? জেনে নিন

জ্যোতিষীর মতে, মেষ রাশির ক্ষেত্রে আগামী বছর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। সামনের বছর আর্থিক দিক থেকে তাদের প্রভূত উন্নতি লক্ষ্য করা যাবে বলেই জানা যায়। সেখানে বৃষ রাশির ক্ষেত্রে আর্থিক দিক থেকে সামনের বছর বেশ মন্দায় কাটবে বলে জানানো হয়েছে। সেখানে বছরের মাঝামাঝির মধ্যে সবথেকে বেশি অর্থকষ্ট লক্ষ্য করা যাবে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন জ্যোতিষীরা।

তবে সেই সঙ্গে সম্পত্তি বাড়ানোর ক্ষেত্রে কিছু ঋণ হওয়া সম্ভব বলেও মনে করা হচ্ছে। অন্যদিকে মিথুন রাশির ক্ষেত্রে উপার্জন এবং খরচে সমান অনুপাত লক্ষ্য করা যাবে বলে জানিয়েছেন জ্যোতিষীরা। তাই বছরের শুরু থেকে যদি খরচের লাগাম না দেওয়া যায় তাহলে সেক্ষেত্রে অর্থকষ্টে ভুগতে হতে পারে বলেই মনে করছেন তারা। এরপর আসা-যাক কর্কট রাশির কথায়।

কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে সামনের বছর আর্থিক দিক থেকে খুব একটা ভালো নয় বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে তাদের সঞ্চযের দিকে নজর দেওয়ার সঙ্গে সঙ্গে খরচের দিকেও রাশ টানতে বলেছেন জ্যোতিষীরা। অন্যদিকে, কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে স্ত্রীধন প্রাপ্তি রয়েছে বলেও জানা গেছে। অন্যদিকে, সিংহ রাশির ক্ষেত্রে মার্চ মাস পর্যন্ত অর্থ ভাগ্যতে উন্নতি লক্ষ্য করা গেছে বলে জানা যাচ্ছে।

তবে বছরের বাকি সময় সেভাবে অর্থ লাভের সম্ভাবনা থাকবে না বলে জানিয়েছেন জ্যোতিষীরা। সেইসঙ্গে কন্যা রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আগামী বছর কিছুটা দুঃসময় যাবে বলেই মনে করা হচ্ছে। তাই বছরের প্রথম থেকেই তাদের সঞ্চয় নজর দেওয়ার কথা বলা হয়েছে। অন্যদিকে তুলা রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে টাকা সঞ্চয় করতে বাধা রয়েছে বলে রাশিফল অনুযায়ী জানা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিনিয়োগের মত আর্থিক কাজের ক্ষেত্রে বছরের মাঝামাঝি সময়ে উপযুক্ত বলেও জানিয়েছেন জ্যোতিষবিদরা। অন্যদিকে, বৃশ্চিক রাশির ক্ষেত্রে আগামী বছরের শুরু শুভ বলেই মনে করা হচ্ছে। সেই সঙ্গে বছরের প্রথমদিকে টাকা সঞ্চয় এর সুযোগ রয়েছে বলেও জানা গেছে। ধনু রাশির ক্ষেত্রে আগামী বছর আর্থিক দিক থেকে অত্যন্ত শুভ।

সেক্ষেত্রে সামনের বছর প্রথমদিকে অর্থ বিনিয়োগ করলে এই রাশির জাতক জাতিকাদের বেশি লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। বিদেশ থেকে অর্থপ্রাপ্তির সুযোগ থাকতে পারে বলেও জানিয়েছেন জ্যোতির্বিদরা। মকর রাশির ক্ষেত্রে বছরের শুরুতে সেভাবে আর্থিক উন্নতি দেখা না গেলেও অর্থের বিষয়ে সাবধানতা প্রয়োজন বলেই জানিয়েছেন তাঁরা।

সেইসঙ্গে অর্থ উপার্জনের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা দেখা যেতে পারে বলেও জানিয়েছেন তাঁরা। কুম্ভ রাশির ক্ষেত্রে বছরের প্রথম দিকে কোন বড় মাপের অর্থের বিনিয়োগ বা বড় মাপের অর্থ ব্যয়ের ক্ষেত্রে সচেতন হওয়ার জন্য আগাম সতর্কবার্তা জানান হয়েছে। সেক্ষেত্রে অর্থ ব্যয়ের ক্ষেত্রে সচেতন হলে টাকা সঞ্চয় বাড়বে বলেও জানিয়েছেন তারা।

অন্যদিকে, সর্বশেষ মীন রাশির ক্ষেত্রে জানা গেছে সামনের বছর আর্থিক উন্নতি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বিপুল জনপ্রিয়তা আনবে। বিভিন্ন সূত্রে আর্থিক দিক থেকে সামনের বছর এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে অত্যন্ত শুভ বলে জানানো হয়েছে। সেইসঙ্গে কোনো ক্ষেত্রে আর্থিক বিনিয়োগও বিশেষ ফলপ্রসূ হবে বলেও জানিয়েছেন জ্যোতিষবিদরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!