এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > 2021 এ তৃণমূলকে উৎখাতের গুটি সাজাতেই কি এবার দিল্লিতে জরুরি তলব দিলীপ মুকুলকে, জল্পনা তুঙ্গে!

2021 এ তৃণমূলকে উৎখাতের গুটি সাজাতেই কি এবার দিল্লিতে জরুরি তলব দিলীপ মুকুলকে, জল্পনা তুঙ্গে!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সদ্য বঙ্গ সফর করে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় চাণক্য তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যেখানে দলকে কড়া ভাষায় নির্দেশ দিয়েছেন, আগামী বিধানসভা নির্বাচনে 200 আসনে জয়লাভের টার্গেট নিয়েই এগোতে হবে। আর অমিত শাহ রাজ্যে এসে ফিরে যেতে না যেতেই এবার দিল্লিতে ডাক পড়ল মুকুল রায় এবং দিলীপ ঘোষের। সূত্রের খবর, ইতিমধ্যেই অমিত শাহের দুই দিনের সফরের পরে রবিবার দিল্লি পৌঁছে গিয়েছেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি মুকুল রায়‌।

জানা গেছে, সোমবার সকালে দিল্লি পৌঁছে যাবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু কেন তাদের এই দিল্লি সফর? বিশেষ সূত্রের খবর, জরুরি সাংগঠনিক বৈঠকের জন্য এই দুই হেভিওয়েট নেতাকে দিল্লিতে ডেকে পাঠিয়েছেন কেন্দ্রীয় নেতৃত্বরা। স্বভাবতই অমিত শাহ দিল্লি ফিরে যেতে না যেতেই বাংলার দুই নেতাকে যেভাবে কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে ডেকে পাঠানো হল, এখন তা নিয়ে ব্যাপক জল্পনা তৈরি হয়েছে বঙ্গ রাজনীতিতে।

বলা বাহুল্য, অমিত শাহ রাজ্যে এসে নানা কার্যকলাপের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন, এবার টার্গেট বাংলা। যেখানে দলকে আরও বেশি করে সাংগঠনিক হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি মুকুল রায় এবং দিলীপ ঘোষের মত নেতাদের বুথের সংগঠন মজবুত করার নির্দেশ দিয়েছেন বিজেপির সর্বভারতীয় চাণক্য।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এই নির্দেশাবলীর মধ্যে দিয়েই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বুঝিয়ে দিয়েছেন যে, যেনতেন প্রকারেণ আগামী বিধানসভা নির্বাচনে বাংলার ক্ষমতা দখলের জন্য এখন থেকেই দলকে মজবুত করতে হবে। আর অমিত শাহ দিল্লি ফিরে যেতে না যেতেই দুই দিনের মাথায় সেই দিলীপ ঘোষ এবং মুকুল রায়কে সাংগঠনিক বৈঠকের জন্য ডেকে পাঠানো হল রাজধানীতে।

কিন্তু ঠিক কী কী বিষয় নিয়ে আলোচনা হবে? কেন তাদেরকে হঠাৎ ডেকে পাঠানো হল! কিছুদিন আগেই তো অমিত শাহ বাংলা থেকে ঘুরে গেলেন! এদিন এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “অমিত শাহ বলে গিয়েছেন 200 আসন পেয়েই দেখাব। পশ্চিমবাংলায় যদি কারও সংগঠন থাকে বুথে বুথে, সেটা বিজেপির সাংগঠনিক বৈঠক। অমিত শাহ নিজে থাকবেন কিনা জানা নেই। তবে সংগঠন নিয়ে কিছু পরিকল্পনা হবে।” সব মিলিয়ে দিলীপ ঘোষ-মুকুল রায়ের এই বঙ্গ সফর থেকে কি উঠে আসে এবং তার ফলে বঙ্গ বিজেপিতে কোনো পরিবর্তন হয় কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!