এখন পড়ছেন
হোম > রাজ্য > একুশের নির্বাচনে কি রয়েছে মমতার ভাগ্যে? ফিরবেন কি কুর্সিতে? জানুন কি বলছে জ্যোতিষ শাস্ত্র!

একুশের নির্বাচনে কি রয়েছে মমতার ভাগ্যে? ফিরবেন কি কুর্সিতে? জানুন কি বলছে জ্যোতিষ শাস্ত্র!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –আগামী দিনগুলি আমাদের কেমন যাবে তা জানতে আগ্রহ থাকাটা আমাদের স্বাভাবিক। জ্যোতিষ বিচারে আমরা জেনে নিতেই পারি নিজেদের ভাগ্য। তবে কারোর কারোর ভাগ্যের উত্থান পতন সমস্ত দেশবাসীকে বা রাজ্যবাসীর জীবনকে সামগ্রিক ভাবে আন্দোলিত করতে পারে। আমাদের রাজ্যে এমনই একজন ব্যাক্তিত্ব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামনেই দরজায় কড়া নাড়ছো আসন্ন বিধানসভার ব্যালটযুদ্ধ। কি হবে এর ফলাফল?

এই ব্যাপারে বিভিন্ন মানুষ বিভিন্ন কথা বলতে শুরু করেছেন। রাজনৈতিক মহলে তো জল্পনা তুঙ্গে। তবে মমতা ব্যানার্জীর আসন্ন ভাগ্য নিয়ে জ্যোতিষশাস্ত্র কী বলছে। সেটাও তবে জেনে নেওয়া যাক। জ্যোতিষ শাস্ত্র মতে মমতা ব্যানার্জি জন্ম মেষ লগ্নে। ইংরেজিতে তার জন্ম তারিখ, ৫ই জানুয়ারি, ১৯৫৫।

কুষ্ঠী বিচারে তার জন্মছকে তিনটি গ্রহ — চন্দ্র, বৃহস্পতি ও শনি উচ্চে অবস্থান করছে। শাস্ত্র বলে, যে জাতক-জাতিকার জন্মছকে তিন বা তার বেশি গ্রহ উচ্চে অবস্থান করে, সে রাজ-জীবন লাভ করে। শ্রীমতী ব্যানার্জির ক্ষেত্রেও তা সত্য হয়েছে। এতদিন তিনি যা ছুঁয়েছেন তাই সোনা। বৃহস্পতি তাকে যেমন অর্থ জুগিয়েছেন, শনি তাকে দিয়েছেন সাফল্য, বিশেষ করে জনতার কাছে তার গ্রহণযোগ্যতা।তবে, কথায় আছে, ” সব দিন কাহাকেও সমান নাহি যায়।” সুসময় আর অসময় — দুই নিয়েই জীবন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জ্যোতিষ বিচারে দেখা যাচ্ছে, মমতা ব্যানার্জির আগামী সময়টি অত্যন্ত খারাপ হতে চলেছে। কারণ, তার গ্রহের অবস্থানে যে পরিবর্তন আসছে তা মঙ্গলজনক নয়। শনি গ্রহ দশম ঘরে সরে যাচ্ছে, আর আগামী ২১শে মার্চ, ২০২১ থেকে শনির সাথে যুক্ত হবে রাহু। অর্থাৎ, এই রাহুর প্রবেশই তাকে যারপরনাই বিপদে ফেলবে। রাহু তার জন্য অত্যন্ত ক্ষতিকারক গ্রহ। ওদিকে শনি প্রতিনিধিত্ব করেন জনতাকে। তাই, সেই সময় জনগনের কাছে তার গ্রহণযোগ্যতা কমে আসবে। এটি অবশ্যই আগামীকালে নিজের ক্ষমতা বজায় রাখার ক্ষেত্রে শুভ সংকেত নয়।

কারণ মাথায় রাখতে হবে সেই সময়ই আসন্ন বিধানসভার ভোট৷ অতএব, ফলাফল তারজন্য আশানুরূপ না হওয়ার দিকেই ইঙ্গিত দিচ্ছে জ্যোতিষ বিচার।এই দুঃসময় আগামী তিনবছর চলবে। এমনকি যখন শনির ১২তম ঘরে দৃষ্টি পড়বে, অর্থাৎ, ২০২২ সালে, তখন তিনি কোর্ট কেসেও জড়িয়ে পড়তে পারেন। এই হল গ্রহ বিচার। এখন তবে ইচ্ছা শক্তি ও সঠিক আত্মবিচারই একমাত্র ভরসা তার এই আসন্ন ভোট তরী পাড় হওয়ার জন্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!