এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > একুশের আগে জমজমাট রাজনীতি! পার্থ চ্যাটার্জির খাসতালুকে তৃণমূলে বড়সড় ভাঙ্গন ধরালো বিজেপি!

একুশের আগে জমজমাট রাজনীতি! পার্থ চ্যাটার্জির খাসতালুকে তৃণমূলে বড়সড় ভাঙ্গন ধরালো বিজেপি!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ২০২১ এর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের দিকে দৃষ্টি রেখে নিজেদের শক্তি বাড়াতে উদ্যোগী হয়েছে পশ্চিমবঙ্গের সমস্ত রাজনৈতিক দল, লক্ষ্য আগামী নির্বাচনে নিজেদের জয়ের পথকে মসৃন করা। অন্য্ দলের ঘর ভেঙে নিজেদের শ্রীবৃদ্ধিতে মত্ত হয়ে উঠেছে সমস্ত দলই। কিছুদিন আগেই দিলীপ ঘোষের গড়ে বিজেপির মধ্যে ভাঙ্গন ঘটিয়ে ১০০ জন বিজেপি কর্মীকে তৃণমূলভুক্ত করে মাত করেছিল তৃণমূল। এবার পার্থ চ্যাটার্জির খাস এলাকায় তৃণমূলে ভাঙ্গন করে, তৃণমূল সদস্যদের বিজেপি ভুক্ত করে পাল্টা চাল দিল বিজেপি।

সংবাদসূত্রে জানা গেছে যে, তৃণমূল দলের মহাসচিব পার্থ চ্যাটার্জির খাসতালুক বলে পরিচিত পশ্চিম বেহালায় তৃণমূলে ঘটলো এক বিরাট ভাঙ্গন। গতকাল অর্থাৎ মঙ্গলবারে বেহালা পশ্চিম অঞ্চলের তৃণমূল নেতা অভি ভট্টাচার্য সহ প্রায় ২০০ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিলেন। প্রসঙ্গত, অভি ভট্টাচার্য ছিলেন মেটিয়াবুরুজ অঞ্চলের তৃণমূল কংগ্রেসের অবজারভার । এদিন বিজেপির এই নবাগতদের যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজু বন্দ্যোপাধ্যায়, সোমনাথ বন্দ্যোপাধ্যায় সহ বেশ কয়েকজন বিজেপি নেতৃত্ব। তৃণমূলের অবজারভার অভি ভট্টাচার্য সহ নবাগত বিজেপি সদস্যদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজু বন্দ্যোপাধ্যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই তৃণমূল কর্মীদের বিজেপিতে যোগদানের প্রসঙ্গে তিনি বলেছেন যে, প্রতিদিনই বেহালা সহ কলকাতার বিভিন্ন ওয়ার্ড থেকে বহু তৃণমূল কর্মীরা তৃণমূল ছেড়ে যোগ দিচ্ছেন বিজেপিতে।তিনি আরো বলেছেন যে, করোনার মোকাবিলায় রাজ্যের স্বাস্থ্যব্যবস্থা সম্পূর্ণ ভাবে ভেঙে পড়লেও, মুখ্যমন্ত্রী মিথ্যার আশ্রয় নিয়ে চলেছেন। মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে জানিয়েছেন যে, রাজ্যে করোনা আক্রান্তদের সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিতে। কিন্তু বাস্তবে, বেসরকারি হাসপাতালগুলির চিকিৎসায় লক্ষ লক্ষ টাকার বিল মেটাতে গিয়ে সর্বশান্ত হয়ে পড়ছেন রাজ্যবাসী।

প্রসঙ্গত, গত সোমবারে এক করোনা রোগীর মৃত্যুর ১৫ ঘন্টা পরেও বাড়িতেই পড়েছিল তাঁর মৃতদেহ। শেষপর্যন্ত সংবাদমাধ্যমে বিষয়টি উঠে এলে টনক নড়ে প্রশাসনের। সৎকারের জন্য নিয়ে যাওয়া হয় সেই দেহ। আগামী দিনে পশ্চিম বেহালা অঞ্চলের বিভিন্ন সরকারি পরিষেবা থেকে বঞ্চিত নাগরিকদের সঙ্গে নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে এক বিরাট আন্দোলনে নামতে চলেছে বিজেপি, এমনটাই জানা গেছে সংবাদসূত্রে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!