এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > চোর-ডাকাত মিলে তৃণমূল দল তৈরি! একুশে পতন ১০০% নিশ্চিত! বিধানসভার দামামা বাজিয়ে দিলেন দিলীপ

চোর-ডাকাত মিলে তৃণমূল দল তৈরি! একুশে পতন ১০০% নিশ্চিত! বিধানসভার দামামা বাজিয়ে দিলেন দিলীপ


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যজুড়ে একুশের বিধানসভা নির্বাচনের আবহ ধীরে ধীরে তৈরী হচ্ছে। রাজ্যের সমস্ত রাজনৈতিক দল এই মুহূর্তে নিজেদের ঘর গোছাতে ব্যস্ত এবং পাল্টা একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছে। এই অবস্থায় এবার রাজ্য বিজেপি সভাপতি কড়া আক্রমণ করলেন রাজ্যের শাসক দল তৃণমূলকে। প্রসঙ্গত তিনি সম্প্রতি জয়গাঁয় তার কনভয়ের ওপর যেভাবে আক্রমণ হয়েছে, সে প্রসঙ্গ তুলে এনেছেন। এদিন দিলীপ ঘোষ খড়্গপুরের 1 নম্বর ব্লকের যফলা এলাকায় চায় পে চর্চায় যোগ দিতে গিয়েছিলেন।

আর সেখান থেকেই তিনি তৃণমূলের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেন। তিনি বলেন, চোর-ডাকাত মিলে তৃণমূল দল তৈরি হয়েছে এবং সেই দল একুশের বিধানসভা নির্বাচনে পাল্টে যাবে বলে তিনি দাবি করেন। পাশাপাশি তৃণমূলও চুপ করে নেই। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের পাল্টা পশ্চিম মেদিনীপুর তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি এদিন বলেন, 2021 সালের পরে বিজেপি আর টিকবেনা মেদিনীপুর জেলায়। সব আসনেই তৃণমূল জিতবে।

বস্তুতপক্ষে কালীপুজোর সকালে বাংলার রাজনৈতিক মহল উত্তপ্ত হয়ে উঠল তৃণমূল বিজেপির রাজনৈতিক কলহে। একাধারে রাজ্য বিজেপি সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ যেমন হুঁশিয়ারি দিয়েছেন, একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে খুঁজে পাওয়া যাবেনা, সেরকমই পাল্টা তৃণমূল বিজেপিকে হারিয়ে দেওয়ার দাবি করেছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার আলিপুরদুয়ারের জয়গাঁয় দিলীপ ঘোষের কনভয়ে ইঁট বৃষ্টি হয়, এমনকি তাঁকে কালো পতাকা দেখিয়েছে কিছু মানুষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেদিনের ঘটনাকে টেনে নিয়ে আবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় রাজ্য বিজেপি সভাপতি পুলিশকে হুঁশিয়ারি দিয়েছেন এদিন। রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন, এ রাজ্যের তৃণমূল সরকার ভেঙে দেওয়ার। প্রসঙ্গত, 2019 এর লোকসভা নির্বাচনে মেদিনীপুরে জিতে সাংসদ হন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তারপরে অবশ্য তৃণমূল এই জেলায় ঘুরে দাঁড়িয়েছে। মেদিনীপুরের উপনির্বাচনে বিজেপির হাত থেকে খড়গপুর সদর নিজেদের  হাতে নেয় তৃণমূল।

কিন্তু এবার সেই খড়্গপুরের মাটিতে দাঁড়িয়ে দিলীপ ঘোষ বিধানসভা নির্বাচনের যুদ্ধের সূচনা করলেন। তবে রাজনৈতিক মহলে শোনা যাচ্ছে, তৃণমূল যেভাবে বিধানসভা উপনির্বাচনে খড়্গপুরের জয় ছিনিয়ে নিয়েছিল, ঠিক সেভাবেই এবার 2021 এর বিধানসভা নির্বাচনে তৃণমূল উঠে পড়ে লেগেছে বিধানসভা আসন ছিনিয়ে নেওয়ার। আপাতত দেখার, খড়্গপুরের মানুষ বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গ দেয় নাকি তৃণমূলের ভোটবাক্সে সাড়া দেয়!

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!