এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “২০২১-এ ভোটর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এক শ্রেণির মানুষকে ছাড় দিয়ে রেখেছেন ” বিস্ফোরক বিজেপি সাংসদ

“২০২১-এ ভোটর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এক শ্রেণির মানুষকে ছাড় দিয়ে রেখেছেন ” বিস্ফোরক বিজেপি সাংসদ

“২০২১-এ ভোট র জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এক শ্রেণির মানুষকে ছাড় দিয়ে রেখেছেন ” বিস্ফোরক বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ফের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ধর্মীয় তোষণের অভিযোগ তুললেন বিজেপি সাংসদ।

এদিন তিনি অভিযোগ তোলেন যে, ” এই সম্প্রদায়ের লোকজন ঘরে থাকবে না, কোয়ারেন্টাইনে যাবে না। তারা টেস্ট করবে না। চারিদিকে শুধু ছড়িয়ে যাবে করোনা। আর পুলিশ শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে। পুলিশকে কিছু বললেই সেই রাগটা এসে পড়ছে হিন্দুদের উপরে। একেবারে নাম করে এদিন তিনি ধর্মীয় বিভাজনের প্রসঙ্গ তুলে মমতার সরকার ও তাঁর প্রশাসনকে
কাঠগড়ায় দাঁড় করলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি অভিযোগ তোলেন যে, ২০২১-এ ভোট আছে বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক শ্রেণির মানুষকে ছাড় দিয়ে রেখেছেন। এই ছাড়ের জন্য বাংলার অবস্থা কী হয়ে গিয়েছে, তা দেখতে পাচ্ছি আমরা। কোনও তথ্য দেন না মুখ্যমন্ত্রী। নিজামুদ্দিনের ঘটনার পর রাজ্যে কত মানুষ এসেছেন সব মুখ্যমন্ত্রীর পরিসংখ্যান দিয়েছেন, শুধু মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া। বিশেষজ্ঞের টিম করে তিনি এক করে দিয়েছিলেন, কেন্দ্রীয় কমিটির টিম আসার পর মুখ্যমন্ত্রী-মুখ্যসচিব পালিয়ে গিয়েছেন। স্বরাষ্ট্র সচিবকে দিয়ে প্রেস কনফারেন্স করাচ্ছেন।

এদিকে তাঁর বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ উঠলে তিনি জাজান যে, এর মধ্যে কোনও রাজনীতি নেই। মুসলিমদের কথা বললেই কি রাজনীতি হয়ে যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!