এখন পড়ছেন
হোম > জাতীয় > একুশের মহাযুদ্ধের আগে বিজেপির অন্তর্দ্বন্দ্ব থামাতে এবার আসরে অমিত শাহের বিশেষ দল?

একুশের মহাযুদ্ধের আগে বিজেপির অন্তর্দ্বন্দ্ব থামাতে এবার আসরে অমিত শাহের বিশেষ দল?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –আগামী বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ রেখে পশ্চিমবঙ্গে সমস্ত রাজনৈতিক দলই যখন নিজেদের ঘর গোছাতে অর্থাৎ নিজেদের সংগঠন মজবুত করার দিকে মন দিয়েছে, সেসময় রাজ্য বিজেপির মধ্যে ক্রমাগত বেড়েই চলেছে অন্তর্দন্দ্ব ও মতভেদ। এদিকে আগামী বছরের বিধানসভা নির্বাচনও যে রাজ্যে করা নাড়তে শুরু করে দিয়েছে, এই আপদকালীন পরিস্থিতিতে রাজ্যে আস্তে চলেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নেতৃত্বে এক বিশেষ দল। হাতে সময়ের অভাবে যখন সমস্ত দল যখন জোরকদমে নিজেদের সংগঠনকে মজবুত করার লক্ষে এগোচ্ছে সেসময় বিজেপির নেতারা একের বিরুদ্ধে অপরে অভিযোগের তীর বর্ষণ করে চলেছেন।

প্রসঙ্গত, রাজ্যে আগামী নির্বাচনে নিজেদের একটি রূপরেখা তৈরী করতে দিল্লিতে একটি বড় বৈঠকের আয়োজন করেছিলেন বিজেপির কেদ্রীয় ও রাজ্য নেতারা। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ বেশ কয়েকজন বিজেপি সাংসদ। আর এই বৈঠকেই বিজেপির এক নেতা অপরের দিকে অভিযোগের আঙ্গুল তুলতে শুরু করে দেন। দলে বাড়তে থাকে মতভেদ ও মতান্তর ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই অবস্তায় বিজেপির মধ্যেকার অন্তর্দন্দ্ব এর প্রকৃত কারণ অনুসন্ধানে ও এই অন্তর্দন্দ্ব দূর করতে উদ্যোগী হলেন স্বরাষ্ট্রমন্ত্রী স্বয়ং। এই উদ্যেশেই পশ্চিমবঙ্গে তিনি পাঠাতে চলেছেন একটি বিশেষ দল। এ প্রসঙ্গে সরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন ,”‘২০২১ শে বাংলাকে লক্ষ্য করে দেখছে বিজেপি। কিন্তু তার প্রাক্কালেই এইসব অভিযোগ আসায়’, সমস্ত বিষয় বিশদে জানতে বাংলার টিম পাঠিয়েছি।”

সংবাদসূত্রে জানা গেছে, আগামী সপ্তাহে এই বিশেষ দল পশ্চিমবঙ্গ এসে পৌঁছাবে। তারপর গোটা রাজ্য ঘুরে দেখবে এই বিশেষ দলটি। বিজেপি দলের এক নেতাকর্মী অপর নেতাকর্মীদের উপরে যেসব অভিযোগ দায়ের করেছেন তা খুঁটিয়ে দেখবে তার সত্যতা বিচার করবে এই দলটি। আর স্বরাষ্ট্রমন্ত্রীর এই বিশেষ দলের প্রদত্ত রিপোর্টের উপরে নির্ভর করবে পরস্পরের প্রতি অভিযোগের তীর ছোড়া বহু বিজেপি নেতার ভাগ্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!