এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “2024 এই বিধানসভা ভোট” শুভেন্দুর কথাতেই কি সীলমোহর! তুঙ্গে জল্পনা!

“2024 এই বিধানসভা ভোট” শুভেন্দুর কথাতেই কি সীলমোহর! তুঙ্গে জল্পনা!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বেশ কিছুদিন ধরেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করে আসছেন, 2024 সালে লোকসভার সঙ্গেই হবে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। যদিও বা কিভাবে সেই নির্বাচন হবে, তা নিয়ে নানা সমীকরণ কষতে শুরু করেছেন বিশেষজ্ঞরা। আর এই পরিস্থিতিতে সম্প্রতি বিজেপির কর্মসমিতির বৈঠকেও পশ্চিমবঙ্গের দ্রুত পরিবর্তন আসবে বলে দাবি করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর এই পরিস্থিতিতে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। আর এবার কাটোয়ার সভা থেকে আরও একবার 2024 সালেই লোকসভা এবং বিধানসভা ভোট হবে বলে দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, এদিন কাটোয়ার একটি সভায় উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা। আর সেখানেই বক্তব্য রাখেন তিনি। যেখানে শুভেন্দু অধিকারী বলেন, “আমি দায়িত্ব নিয়ে বলছি, 24 সালে বিধানসভা এবং লোকসভা ভোট একসঙ্গে হবে। এবং এই কাটমানি সিন্ডিকেটের সরকারকে আমরা গণতান্ত্রিক ভাবে তুলে ফেলে দেব।”

অর্থ্যাৎ শুভেন্দু অধিকারী বুঝিয়ে দিতে চাইলেন যে, তার যুক্তির পক্ষে যথেষ্ট কারণ রয়েছে। আর সেই কারণেই তিনি বারবার করে বলছেন যে, দু’বছর পরেই একসঙ্গে হবে লোকসভা এবং বিধানসভা ভোট। তবে শেষ পর্যন্ত শুভেন্দু অধিকারীর এই দাবি বাস্তবের সঙ্গে কতটা মিল খায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!