এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > জমি দখলের বিরুদ্ধে বিজেপি অফিসে গিয়ে অভিযোগ করছেন তৃণমূল কর্মীরাই! ভয়ংকর তথ্য ফাঁস!

জমি দখলের বিরুদ্ধে বিজেপি অফিসে গিয়ে অভিযোগ করছেন তৃণমূল কর্মীরাই! ভয়ংকর তথ্য ফাঁস!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- গতকালই নবান্নের বৈঠক থেকে জমি দখল নিয়ে প্রশাসন থেকে শুরু করে জনপ্রতিনিধিদের হুঁশিয়ারি দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক্ষেত্রে নিজের দলের অনেক নেতাদেরও যে রেয়াত করা হবে না, তা স্পষ্ট করে দিয়েছেন তিনি। আর এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর এই ধমকের পরেই বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ শমীক ভট্টাচার্য। যেখানে তৃণমূলের অনেক পুরনো কর্মীরাই তৃণমূলের এই জবর দখলের বিরুদ্ধে বিজেপি অফিসে এসে লিখিত অভিযোগ জানিয়েছেন বলে দাবি করলেন তিনি।

প্রসঙ্গত, এদিন এই বিষয়ে শমীক ভট্টাচার্যকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, “আমরা তৃণমূলকে কালিমা লিপ্ত করার জন্য এই কথা বলছি না। তৃণমূলের কর্মীরাই তৃণমূলের বিরুদ্ধে বলছেন। আজকে তৃণমূল ভবনের অফিসের পেছনে প্রচুর জলাজমি দখল হয়ে গিয়েছে। আর এই অভিযোগ তৃণমূলের কর্মীরা আমাদের অফিসে এসে লিখিতভাবে করে গিয়েছেন।”

অর্থাৎ মুখ্যমন্ত্রী যখন জবরদখলের বিরুদ্ধে, জলাজমি ভরাটের অভিযোগে সরব হচ্ছেন, তখন পাল্টা ভয়ংকর তথ্য ফাঁস করে দিলেন হেভিওয়েট বিজেপি নেতা। যেখানে শাসক দলের অস্বস্তি বাড়িয়ে তৃণমূলের কর্মীরাই তৃণমূলের একটা অংশের জবর দখলের বিরুদ্ধে অভিযোগ করছে বিজেপির কাছে বলে ভয়ংকর তথ্য উঠে এলো তার বক্তব্যে। যার ফলে চরম অস্বস্তিতে রাজ্যের শাসক দল বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!