এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > সাংসদ পদ বাতিল হতে চলেছে হাজী নুরুলের? বসিরহাট নিয়ে চরম উজ্জীবিত বিজেপি!

সাংসদ পদ বাতিল হতে চলেছে হাজী নুরুলের? বসিরহাট নিয়ে চরম উজ্জীবিত বিজেপি!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট-এবার বসিরহাট নিয়ে হয়ে গেল বড় খেলা। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী জানিয়ে দিয়েছিলেন যে, রাজ্যের বেশ কিছু লোকসভা কেন্দ্রের নির্বাচনী ফলাফল নিয়ে তাদের আপত্তি রয়েছে। আর তার বিরুদ্ধে তারা আদালতের দ্বারস্থ হবেন। আর সেই মতই আজ বসিরহাট লোকসভা কেন্দ্রের জয়ী তৃণমূলের হাজী নুরুলের বিরুদ্ধে আদালতে পিটিশন দাখিল করলেন বিজেপির পরাজিত প্রার্থী রেখা পাত্র। যার ফলে বিজেপি অত্যন্ত আশাবাদী হয়ে নিশ্চিত করেই বলছে যে, আদালতের রায়ের ফলে মনোনয়ন বাতিল হবে হাজী নুরুলের।

প্রসঙ্গত, আজ হাজী নুরুলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে আদালতে পিটিশন দাখিল করেন বিজেপির পরাজিত প্রার্থী রেখা পাত্র। তার অভিযোগ, হাজী নুরুল নির্বাচনী নিয়মকে লংঘন করেছেন। এক্ষেত্রে নো ডিউ সার্টিফিকেট না থাকা সত্ত্বেও তিনি নির্বাচনে লড়াই করেছেন। এমনকি এই ব্যাপারে কমিশনের কাছে অভিযোগ করার পরেও কমিশন কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। তাই এই পরিস্থিতিতে বীরভূমে বিজেপির সুপ্রতিম ধরের যদি মনোনয়ন বাতিল হয়, তাহলে কেন হাজী নুরুলের হবে না, এই প্রশ্ন তুলে ধরে আজ আদালতের দ্বারস্থ হয়েছেন রেখা পাত্র।

জানা গিয়েছে, খুব দ্রুত এই মামলার শুনানি হতে পারে। আর দলের এই উদ্যোগে রীতিমত খুশি বিজেপি নেতা কর্মীরা। তাদের বক্তব্য, এবার আসল খেলা হবে বসিরহাটে। আইন সকলের জন্য সমান। আইনকে ফাঁকি দেওয়ার জন্য এবার চরম মাশুল গুনতে হবে তৃণমূলের জয়ী হাজী নুরুলকে। শেষ পর্যন্ত তিনি আর সাংসদ থাকতে পারবেন না বলেই দাবি করছে গেরুয়া শিবির। তবে এই ব্যাপারে আদালত কি নির্দেশ দেয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!