এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বঙ্গ সফরের শেষ দিনেই বড় কর্মসূচি অমিত শাহের, জেনে নিন !

বঙ্গ সফরের শেষ দিনেই বড় কর্মসূচি অমিত শাহের, জেনে নিন !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- অবশেষে বুধবার রাজ্যে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যে একাধিক কর্মসূচি রয়েছে তার। সুন্দরবন থেকে শুরু করে উত্তরবঙ্গের মতো একাধিক জায়গায় গিয়ে বৈঠক করবেন বিজেপির এই শীর্ষ নেতা। প্রশাসনিক কর্মসূচি থেকে শুরু করে রাজনৈতিক বৈঠক করার কথা তার। আর এই পরিস্থিতিতে একেবারে শেষ দিনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকার কথা রয়েছে অমিত শাহের।

সূত্রের খবর, আগামী 6 তারিখ ভিক্টোরিয়া মেমোরিয়ালে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর সেখানেই উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যে অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলীর সহধর্মিনী ডোনা গাঙ্গুলীর নৃত্যানুষ্ঠান রয়েছে। আর তারপরেই সেই অনুষ্ঠান শেষ করে দিল্লিতে ফিরে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বিশেষজ্ঞরা বলছেন, বিজেপির কেন্দ্রীয় নেতারা বাংলার সংস্কৃতির সঙ্গে জড়িত নয় বলে বারবার অভিযোগ করে তৃণমূল কংগ্রেস। আর এই পরিস্থিতিতে রাজ্য সফরের শেষ দিনে ভিক্টোরিয়া মেমোরিয়ালে সাংস্কৃতিক অনুষ্ঠানের যুক্ত হয়ে অমিত শাহ কার্যত তৃণমূলের দাবিকে নস্যাৎ করে দিতে চাইলেন বলেই মনে করছেন একাংশ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!