এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ, শোকের ছায়া রাজনৈতিক মহলে!

প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ, শোকের ছায়া রাজনৈতিক মহলে!


আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –ফের বড়সড় দুঃসংবাদ এল রাজনৈতিক মহলে। এবার প্রয়াত হলেন আসামের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ। জানা যায়, গত 25 আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন আসামের প্রাক্তন মুখ্যমন্ত্রী। প্রায় দু’মাস ধরে হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে গত 15 অক্টোবর ছাড়া পান তিনি। কিন্তু তার পরবর্তী সময় কাল থেকে তার শরীরে নানা অসুখ বাসা বাঁধতে শুরু করে। পরবর্তীতে কত 2 রা নভেম্বর আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তা সত্ত্বেও ধীরে ধীরে অবস্থার অবনতি হতে শুরু করেছিল তরুণ গগৈ এর। কিন্তু এবার অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। জানা গেছে, মৃত্যুকালে তার বয়স হয়েছিল 86 বছর। আর তাঁর এই মৃত্যুতে শোকের আবহ তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত উল্লেখ্য, তরুণ গগৈ যাতে ঠিকমতো চিকিৎসায় সাড়া দেন, তার জন্য প্রতিমুহূর্তে চেষ্টা করা হয়েছিল। মূলত তিনি ইন্দিরা গান্ধীর পুরনো বক্তৃতা শুনতে ভালোবাসতেন। তাই হাসপাতালে মৃত্যুর সময় তার কানের পাশে জ্ঞান ফেরানোর জন্য তা করা হয়েছিল। পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু সোমবার সকালে অসমের বর্তমান স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়ে দিয়েছিলেন, প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা খুবই সঙ্কটজনক‌। চিকিৎসকরা আর কোনো মতেই আশার আলো দেখতে পাচ্ছেন না। আর তার কিছুক্ষণ পরেই এল দুঃসংবাদ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই হেভিওয়েট নেতার চলে যাওয়াতে হতাশ রাজনৈতিক ব্যক্তিত্বরা। ইতিমধ্যেই অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রীর মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করেছেন অসমের বর্তমান মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল। প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী সহ অন্যান্যরা। একাংশ বলছেন, এবার করোনা ভাইরাস অনেকের জীবন কেড়ে নিল। অনেক প্রতিষ্ঠিত রাজনীতিবিদ থেকে শুরু করে সমাজের বিশিষ্টজনেরা এই করোনা ভাইরাসের থাবায় ইহলোকের মায়া ত্যাগ করে চলে গিয়েছেন পরলোক জগতে। যার ফলে মানব জীবন আজ সর্বস্বান্ত। আর সেই দুঃখের রেশ কাটার কিছু মুহূর্তের মধ্যেই অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই শোকসংবাদ ব্যাপক বিষাদের সৃষ্টি করেছে রাজনৈতিক জগতে।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!