এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আবার ভাঙ্গন তৃণমূলে, দল ছাড়লেন হেভিওয়েট তৃণমূল নেতা

আবার ভাঙ্গন তৃণমূলে, দল ছাড়লেন হেভিওয়েট তৃণমূল নেতা


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বারবার ভাঙ্গনের ছবি দেখা যাচ্ছে তৃণমূলে। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সর্বত্র ভাঙ্গন দেখা দিচ্ছে তৃণমূলে। যা অস্বস্তি বাড়াচ্ছে দলের শীর্ষ নেতৃত্বের। কিছুদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার তৃণমূল ছেড়ে যোগদান করেছেন বিজেপিতে। আজ তৃণমূলের সমস্ত পদ থেকে ইস্তফা দিলেন বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হবিবুর রহমান বৈদ্য। তিনি অভিযোগ করেছেন যে, তাঁকে কাজ করতে দিচ্ছেন না দলের বেশকিছু নেতা।

আজ তৃণমূলের সমস্ত দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছেন মল্লিক পুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হবিবুর রহমান বৈদ্য। মল্লিকপুর অঞ্চল সভাপতি, বারুইপুর ব্লক কমিটির সদস্য পদ ও দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির সদস্য পদ থেকে আজ ইস্তফা দিয়েছেন তিনি। দলের একাংশের বিরুদ্ধে তাঁর ক্ষোভ থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দলের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর হবিবুর রহমান বৈদ্য জানালেন যে, দলে তাঁকে কাজ করতে দেয়া হচ্ছিলো।

তিনি জানালেন, তৃণমূলের বেশ কিছু নেতা তাঁকে কাজ করতে বাধা দিচ্ছিলেন। এই জন্যই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। উপ-প্রধানের পদও ছেড়ে দিতে চলেছেন তিনি। তবে এর সঙ্গে সঙ্গেই তিনি জানিয়েছেন যে, তিনি মানুষের সেবা করতে চান। তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, এবার কি যোগদান করবেন বিজেপিতে? এর কোনো স্পষ্ট উত্তর দেননি তিনি। শুধু জানিয়েছেন, বিজেপিতে যোগদানের ব্যাপারে আগামী দিনে তিনি সিদ্ধান্ত নেবেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে তাঁকে দলে স্বাগত জানানো হয়েছে। জানানো হয়েছে, বিজেপিতে এলে কাজ করার সুযোগ পাবেন তিনি। অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, দল সম্পর্কে তাঁর এই অভিযোগ সত্য নয়। এ প্রসঙ্গে বারুইপুর পশ্চিম তৃণমূল ব্লক সভাপতি গৌতম দাস জানালেন যে, ইস্তফাপত্র দিয়েছেন হবিবুর রহমান বৈদ্য। তাঁর ইস্তফাপত্র খতিয়ে দেখা হচ্ছে। তবে কাজ করতে না পারার যে অভিযোগ তিনি করেছেন, তার কোনো ভিত্তি নেই।

প্রসঙ্গত, আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে তৃণমূলের ক্রমাগত ভাঙ্গন দলের অস্বস্তি বাড়িয়ে দিয়েছে। তবে এই পরিস্থিতিতেও আজ বিধানসভায় মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে, আগামী নির্বাচনে আবার ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল। অন্যদিকে আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল শাসন উচ্ছেদের ডাক দিয়েছে বিজেপি। এই আবহে দলের বারবার ভাঙ্গন ক্রমাগত চাপ বাড়াচ্ছে তৃণমূলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!