এখন পড়ছেন
হোম > জাতীয় > দমদার রবিবার, আজ নির্বাচনী প্রচারে ঝড় তুলতে চলেছেন প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও মুখ্যমন্ত্রী

দমদার রবিবার, আজ নির্বাচনী প্রচারে ঝড় তুলতে চলেছেন প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও মুখ্যমন্ত্রী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শিরে সংক্রান্তি বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট গ্রহণ হতে চলেছে আগামী ২৭ সে মার্চ। তার পূর্বে আজই হলো শেষ রবিবার। আজ একাধিক স্থানে নির্বাচনী প্রচারে যোগদান করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিন হেভিওয়েটের জনসভাকে কেন্দ্র করে সরগরম বাংলার রাজনীতি মহল।

গতকাল খড়্গপুরে সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ প্রধানমন্ত্রী সভা করতে চলেছেন বাঁকুড়ায়। আজ বাঁকুড়ার ২ নম্বর ব্লকের তিলাবেদ্যায় সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী। আজ দুপুরে রয়েছে সেখানে প্রধানমন্ত্রীর সভা। সভাস্থলের পাশে অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়েছে। বিজেপির কর্মী-সমর্থকেরা ব্যস্ত রয়েছেন শেষ মুহূর্তের আয়োজনে। বাঁকুড়া শহরকে নিরাপত্তার চাদরে মুড়ে দেয়া হয়েছে। আবার, প্রধানমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার, ব্যানার, হোর্ডিং লক্ষ্য করা যাচ্ছে চারদিকে। আজ প্রধানমন্ত্রীর সভায় যোগদান করতে চলেছেন বিজেপির একাধিক রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আবার আজ পূর্ব মেদিনীপুরের এগরায় জনসভায় যোগ দান করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পূর্ব মেদিনীপুরের এগরার পাল্লিঘাই হাই স্কুল প্রাঙ্গণে জনসভা করবেন তিনি। আবার আজই মেচেদায় বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক রয়েছে তাঁর। বৈঠক শেষে কলকাতায় ফিরতে চলেছেন তিনি। তাঁর নেতৃত্বে আজ সল্টলেকের ইজেডডিসি থেকে বিজেপির নির্বাচনী ইশতেহার প্রকাশ হবার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় উপস্থিত থাকার কথা তৃণমূল সাংসদ শিশির অধিকারীর। গতকাল তাঁকে সভায় যোগদানের আমন্ত্রণ পাঠানো হয়েছে। আজ তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে আজ পূর্ব মেদিনীপুর জেলায় তিনটি জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আবার আজ তিনটি রোডশো ও জনসভা করার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!