এখন পড়ছেন
হোম > রাজ্য > মোদী জামানায় দুর্নীতিতে ছাড় নেই কারোর! ৩ হেভিওয়েটের ২২০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত ED-র

মোদী জামানায় দুর্নীতিতে ছাড় নেই কারোর! ৩ হেভিওয়েটের ২২০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত ED-র


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা ভাইরাসের প্রকোপে যখন সারা দেশ স্তব্ধ, তখনও নিজের কাজ নিয়ে ব্যাস্ত দেশের দূর্নীতি দমন শাখা বা ED. তাদের চোখ এখন পড়েছে ইয়েস ব্যাঙ্ক-এর দূর্নীতি মামলার ওপর। ইতিমধ্যেই বৃহস্পতিবার ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা, রাণা কাপূর সহ ডি এয়িচ এফ এল-এর কর্ণধার কপিল ও ধীরাজ ওয়াধাওয়ানের ২ হাজার ২০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

এখানেই শেষ নয়। রাণা কাপূরের মুম্বাইয়ের পেডার রোডের একটি বাংলো, মালাবার হিলসের ছয়টি ফ্ল্যাট রয়েছে। সঙ্গে যোগ হয়েছে দিল্লির অমৃতা শেরগিল মার্গের ৪৮ কোটি টাকা মূল্যের বিশাল প্রপার্টি। আরও রয়েছে, তবে বিদেশে। আমেরিকার নিউইয়র্কে একটি ও লন্ডনে দুটি ফ্ল্যাট, অস্ট্রেলিয়ায় বিপুল সম্পত্তি, তাছাড়া পাঁচটি বিলাসবহুল গাড়ি — সবই বাজেয়াপ্ত করা হয়েছে। আরও কোথায় কোন সম্পত্তি ছড়ানো রয়েছে তার অনুসন্ধান চলছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতবছর থেকেই ইয়েস ব্যাঙ্কের অবস্থা তলানিতে এসে ঠেকে। গ্রাহকদের লেনদেনের ওপরেও চলছিল নিয়ন্ত্রণ। এই ব্যাপারগুলো নগরে আসতেই তাদের শেয়ারের দাম হুহু করে নামতে থাকে। শেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হয় কেন্দ্রীয় অর্থমন্ত্রী, নির্মলা সীতারমণকে। সঙ্গে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তো আছেই৷ এরপরই শুরু হয় তদন্ত, আর বেড়িয়ে আসতে থাকে কেঁচো খুঁড়তে কেউটে! রাণা কাপূরের বাড়িতে হানা দেয় ইডি।

ইডি অফিসে দীর্ঘ জেরার পর ওই দিন, মানে, মার্চের ৭ তারিখেই তাকে গ্রেফতার করা হয়। এর পর একে একে পরিষ্কার হতে থাকে চরম দূর্নীতির কালো ছবি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!