এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতেই বিস্ফোরক হেভিওয়েট বিধায়ক, জেনে নিন

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতেই বিস্ফোরক হেভিওয়েট বিধায়ক, জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্দিনের সঙ্গী ছিলেন তিনি। কিন্তু টিকিট না পাওয়ার কারণে এবার তেহট্টের তৃণমূল বিধায়ক গৌরীশঙ্কর দত্তও সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রবল প্রতিপক্ষ ভারতীয় জনতা পার্টিতে নাম লেখালেন। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় কার্যত হতচকিত রাজনৈতিক মহল। সম্প্রতি তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর অনেক বর্তমান বিধায়ক তথা দলের পুরোনো দিনের সৈনিকেরা টিকিট পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন।

যার পরে অনেকেই তৃনমূলের বিরুদ্ধে প্রকাশ্যে সরব হতে শুরু করেছেন। ইতিমধ্যেই এক ঝাঁক তৃণমূল বিধায়ক যোগদান করেছেন ভারতীয় জনতা পার্টিতে। আর এবার সেই তালিকায় নাম লেখালেন প্রবীণ তৃণমূল বিধায়ক গৌরীশঙ্কর দত্ত। আর ঘাসফুল শিবির ছেড়ে পদ্ম শিবিরে নাম লেখানোর পরেই নিজের প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল তাকে।

সূত্রের খবর, আজ বিজেপির হেস্টিংসের কার্যালয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন নদীয়ার তেহট্টের তৃণমূল বিধায়ক গৌরীশঙ্কর দত্ত। যেখানে গেরুয়া শিবিরে নাম লেখানোর পরিবারতন্ত্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করতে দেখা যায় তাকে। বিজেপিতে যোগ দিয়ে প্রাক্তন এই তৃণমূল নেতা বলেন, “21 বছর কাজ করেও তৃণমূল কোনো সৌজন্য দেখায়নি। বিজেপিতে একজন কর্মী হিসেবে কাজ করব।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বলা বাহুল্য, দীর্ঘদিন নদীয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ছিলেন গৌরীশংকর দত্ত। কিন্তু এবার তাকে প্রার্থী না করার কারণে ক্ষুব্ধ হয়েছেন তিনি। আর তারপরেই আজ গেরুয়া শিবিরে যোগদান করতে দেখা গেছে হেভিওয়েট এই নেতাকে। বিশ্লেষকরা বলছেন, টিকিট প্রত্যাশী গৌরিশঙ্কর দত্ত প্রার্থী হতে না পেরেই যে বিজেপিতে যোগ দিয়েছেন, তা একপ্রকার স্পষ্ট।

তবে গেরুয়া শিবিরে যোগদান করেই প্রাক্তন দলের বিরুদ্ধে সম্মান না পাওয়ার অভিযোগ করলেন তিনি। যা ভোটের মুখে নদীয়া জেলা তথা রাজ্য রাজনীতিতে তৃণমূলের অস্বস্তি অনেকটাই বাড়িয়ে দিল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!