এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূলের কর্মসূচিতে বোমা ছোড়ার অভিযোগ, কাঠ গড়ায় বিজেপি

তৃণমূলের কর্মসূচিতে বোমা ছোড়ার অভিযোগ, কাঠ গড়ায় বিজেপি


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যজুড়ে রাজনৈতিক সংঘর্ষ ক্রমশ বেড়েই চলছে, যা কপালে ভাঁজ ফেলে দিচ্ছে প্রশাসনের। বিধানসভা নির্বাচনকে শান্তিপূর্ণ রাখতে অধিক সংখ্যায় নিরাপত্তা বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। এই আবহে বিজেপির বিরুদ্ধে তৃণমূল বোমা ছোড়ার অভিযোগ এনেছে। তৃণমূলের অভিযোগ, কোচবিহার জেলায় তাদের কর্মসূচি চলাকালীন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা ছোড়ে। তবে, বিজেপি এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে।

গতকাল রাতে কোচবিহার জেলার দিনহাটার ভেটাগুড়ি এলাকায় তৃণমূলের এক পথসভা চলছিল। ভেটাগুড়ির চৌপথি মোড়ে চলছিল তৃণমূলের এই কর্মসূচি। দিনহাটা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উদয়ন গুহর সমর্থনে চলে এই পথসভা। অভিযোগ উঠেছে, চৌপথি এলাকার নিকটেই ভেটাগুড়ি স্কুলের সামনে থেকে বোমা ছোড়া হয়েছে এসময়। তৃণমূলের অভিযোগ বিজেপির দুষ্কৃতীরাই এই বোমা ছোড়ে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দিনহাটা থানার পুলিশ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার প্রতিবাদ জানিয়ে পথ অবরোধে নামে তৃণমূলের নেতা-কর্মীরা। দিনহাটা-কোচবিহার রাজ্য সড়ক বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে পড়ে। এর ফলে দেখা যায় তীব্র যানজট। দীর্ঘ সময় ধরে রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। এ ঘটনায় তৃণমূল সম্পূর্ণভাবে অভিযুক্ত করেছে বিজেপি শিবিরকে। এ প্রসঙ্গে তৃণমূল নেতা জয়দীপ ঘোষ জানালেন যে, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই গতকাল এই বোমা ছোড়ার ঘটনা ঘটিয়েছে।

তবে তৃণমূলের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে বিজেপি শিবির। এ প্রসঙ্গে কোচবিহার জেলা বিজেপি সম্পাদক সুদেব কর্মকার জানালেন যে, তৃণমূলের এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। প্রসঙ্গত, গতকাল কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের বাড়ির কাছেই এই ঘটনা ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!