এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > Breaking news,কি করে ঘটলো এমন মর্মান্তিক দুর্ঘটনা? বিশেষ বক্তব্য রেলমন্ত্রীর

Breaking news,কি করে ঘটলো এমন মর্মান্তিক দুর্ঘটনা? বিশেষ বক্তব্য রেলমন্ত্রীর


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- নিউ জলপাইগুড়ি থেকে গৌহাটি যাওয়ার পথে ময়নাগুড়ির কাছে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বিকানের-গৌহাটি এক্সপ্রেসের। এরই মধ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জন। আহত ৪২ জনকে পাঠানো হয়েছে হাসপাতালে, যাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। কি করে ঘটল এই মর্মান্তিক দুর্ঘটনা? এর কারণ অনুসন্ধানে এসেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। গভীর রাতেই ময়নাগুড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। ঘটনাস্থলে পৌঁছে এপ্রসঙ্গে বেশ কিছু বক্তব্য রেখেছেন রেলমন্ত্রী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ সকালে ঘটনাস্থলে পৌঁছান রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। মন্ত্রী জানিয়েছেন, কি কারনে এই ঘটনা ঘটেছে? তা সম্পূর্ণ তদন্ত করে দেখা হবে। আর চেষ্টা করা হচ্ছে আগামী দিনে যাতে কোনোভাবেই এই ঘটনার পুনরাবৃত্তি না হয়। সেদিকে লক্ষ্য রাখা হবে। যান্ত্রিক ত্রুটি অথবা অন্য কোনো কারণ, সেই কারণটা খুঁজে বের করা হবে। এখনই কিছু বলা সম্ভব নয়। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারণ বলা সম্ভব নয়। খুব তাড়াতাড়ি তদন্ত করা হবে। তদন্তর অনেকগুলো বিষয় আছে।

পরবর্তীতে রেলমন্ত্রী জানিয়েছেন, ইঞ্জিনের যন্ত্রাংশে আচমকা ত্রুটি ঘটে থাকে। বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে। রেলওয়ে ট্রাকে কোনো গন্ডগোল ছিল না। খুব মর্মান্তিক দুর্ঘটনা। উদ্ধার কাজ শেষ হয়েছে। এই ঘটনার প্রকৃত কারণ খতিয়ে দেখা হবে। এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি এড়াতে প্রকৃত কারণ অনুসন্ধান করা হচ্ছে। প্রধানমন্ত্রী সমস্ত ঘটনার খবর রাখছেন। তিনি তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। অন্যদিকে, রেলের পক্ষ থেকে জানানো হয়েছে দুর্ঘটনার কারণ এখনই জানানো সম্ভব নয়। কমিশনার অফ রেলওয়ে সেফটি আসার পরেই সমস্ত কিছু জানা যাবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!