এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > পড়ুয়াদের নিয়ে রাজনীতি করছেন মমতা ! বিস্ফোরক অভিযোগে বিদ্ধ করলেন দিলীপ!

পড়ুয়াদের নিয়ে রাজনীতি করছেন মমতা ! বিস্ফোরক অভিযোগে বিদ্ধ করলেন দিলীপ!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- সম্প্রতি উত্তরবঙ্গে দলীয় সভায় গিয়ে বক্তব্য রাখার সময় এক কিশোরীকে অসুস্থ হয়ে পড়ে যেতে দেখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই মঞ্চের নিচে নেমে সেই কিশোরীকে জল দিয়ে সুস্থ করে তোলেন তিনি। স্বভাবতই এই বিষয়টিকে হাতিয়ার করেই এবার প্রশ্ন তুলে দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। যেখানে নিজের বক্তব্যের মধ্য দিয়ে তিনি বোঝানোর চেষ্টা করলেন, ছাত্র-ছাত্রীদের নিয়েও রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন এই ব্যাপারে দিলীপ ঘোষকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে এই বিজেপি নেতা বলেন, “11 বছরের এক কিশোরী রাজনৈতিক মিটিংয়ে কেন! শাসকদল ছাত্র-ছাত্রীদের নিয়ে রাজনীতি করছে, এটা তার উপযুক্ত প্রমান। যেহেতু সে সবুজসাথীর সাইকেল পেয়েছে, তাই তাকে এই গরমের মধ্যে মিটিংয়ে আসতে হবে। এই তীব্র গরমের মধ্যে মানুষ বাঁচুক, তাতে কোনো পরোয়া নেই। কিন্তু সকলকেই মুখ্যমন্ত্রীর মিটিংয়ে উপস্থিত থাকতে হবে।”

বিশেষজ্ঞদের মতে, এই বক্তব্যের মধ্যে দিয়ে কার্যত মুখ্যমন্ত্রীর অস্বস্তি বাড়িয়ে দিলেন দিলীপ ঘোষ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!