এখন পড়ছেন
হোম > রাজ্য > জুলাইয়ের মঞ্চ থেকেই কি লোকসভার প্রস্তুতি শুরু করে দিলো তৃণমূল উঠছে প্রশ্ন

জুলাইয়ের মঞ্চ থেকেই কি লোকসভার প্রস্তুতি শুরু করে দিলো তৃণমূল উঠছে প্রশ্ন


আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেছে তৃণমূল সরকার। সর্বআগ্রাসী শক্তি নিয়ে তারা বিরোধী দলগুলিকে পরাজিত করতে চায়। আর তার জন্যে যে ঝড় তোলা প্রয়োজন তা যথার্থ ভাবেই করছে মমতা সরকারের দল। আর সেই ঝড় তুলতে গেলে লাগবে যথাযথ ভাবে উদ্বুদ্ধ কর্মীদের। সেই উদ্বুদ্ধ করার মহড়া হিসেবে তৃণমূল দলনেত্রী বেছে নিয়েছেন ২১ শে জুলাইয়ের মঞ্চকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এবছর ২৫ বছরে পড়বে শহিদ দিবস। সেই উপলক্ষে এবার দলের তরফে পালন করা হবে ‘অঙ্গীকার দিবস’। তাই প্রস্ততিও শুরু হয়েছে জোর কদমে। তার ওপর সামনেই ২০১৯ লোকসভা ভোট। সব মিলিয়ে উত্তেজনায় টগবগ করে ফুটছে ঘাসফুলের দল। ২১ জুলাইয়ের মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী নির্বাচনের জন্য দলীয় কর্মী-সমর্থকদের বার্তা দেবেন বলেই দলীয় সূত্রে জানা গেছে। অন্তত শহিদ দিবসের মঞ্চ প্রস্তুতির খুঁটি পুজোর দিন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুব্রত বক্সি খানিকটা সেরকমই ইঙ্গিত দিয়েছিলেন।

 

মঞ্চ  প্রস্তুত। মঞ্চের পরিকল্পনা বিন্যাস খানিকটা এইরকম। মোট তিনটি ধাপ থাকছে মঞ্চে। মূল মঞ্চে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। থাকবেন তৃণমূলের প্রথম সারির নেতারা। এখান থেকেই শহিদদের উদ্দেশ্যে ভাষণ দেবেন মুখ্যমন্ত্রী। দ্বিতীয় মঞ্চে বসবেন সাংসদ, বিধায়করা। আর শহিদদের পরিবার বসবেন তৃতীয় মঞ্চে।

 

মঞ্চ প্রস্তুতির সাথে সাথেই তৈরি হয়ে গেছে অনুষ্ঠান  সূচীও। একুশের সভায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমে শহিদদের প্রতি শ্রদ্ধা জানাবেন। পাশাপাশি আগামীদিনের রাজনীতিতে দিশা দেখাবেন কর্মীদের। তাঁর নেতৃত্বেই ভারতবর্ষের মাটিতে সাম্প্রদায়িক শক্তির বিনাশ করবে বাংলা তথা ভারতবর্ষের মানুষ।

 

শহর জুড়ে ভিড় বলে দিচ্ছে আজ ২১ জুলাই। দূরদূরান্তের জেলাগুলি থেকে শিয়ালদা-হাওড়ায় এসে পৌঁচ্ছছেন তৃণমূল কর্মীরা।   সব কিছু সুষ্ঠুভাবে করতে এ প্রান্ত থেকে ও প্রান্ত ছোটাছুটি করছেন তাঁরা। আজ যে মহারণ! আগামী পাঁচ বছরের দলের ভবিষ্যৎ কিছুটা হলেও কালই নির্ধারণ হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!