এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার করোনা আক্রান্ত হলেন দেশের অন্যতম বিজেপি নেত্রী, ভর্তি হাসপাতালে

এবার করোনা আক্রান্ত হলেন দেশের অন্যতম বিজেপি নেত্রী, ভর্তি হাসপাতালে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গোটা দেশ এমনিতেই বর্তমানে করোনার ত্রাসে থরহরি কম্পমান। ক্রমাগত বেড়ে চলেছে সংক্রমণের সংখ্যা। পাল্লা দিয়ে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। তবে স্বাস্থ্যমন্ত্রকের দাবি করোনা সংক্রমণ যেমন বেড়ে চলেছে, তার সাথে কিন্তু সুস্থতার হারও ক্রমশ বাড়ছে। কিন্তু করোনার হাত থেকে নিষ্কৃতি মিলছে না প্রায় কারোরই। সাধারণ মানুষ থেকে রাজনৈতিক কর্তাব্যক্তিরা প্রায় প্রত্যেকেই এখন করোনা সংক্রামিত। জাতীয় রাজনীতিতে একের পর এক নেতা মন্ত্রীরা করোনায় আক্রান্ত হচ্ছেন।

এবার বিজেপি নেত্রী উমা ভারতীর পালা। সম্প্রতি তিনি করোনা পজিটিভ হয়েছেন বলে জানিয়েছেন নিজেই। সোমবার তাঁকে হৃষিকেশ এইমসে ভর্তি করা হয়েছে করোনার চিকিৎসার জন্য। যদিও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, উমা ভারতীর অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল। প্রসঙ্গত, কিছুদিন আগে অযোধ্যা মন্দির এর ভূমি পূজায় উপস্থিত থাকার ব্যাপারেও যথেষ্ট সতর্কতা গ্রহণ করেছিলেন উমা ভারতী। স্পষ্ট তিনি জানিয়ে দিয়েছিলেন, মূল অনুষ্ঠানের সময় তিনি মন্দিরে থাকবেন না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও পরে তিনি মত পাল্টে ভূমি পূজায় উপস্থিত ছিলেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দেখা গিয়েছে তিনি উমা ভারতীকে স্বাগত জানাচ্ছেন। অন্যদিকে জানা গেছে, আগামী 30 শে সেপ্টেম্বর বাবরি মসজিদ ভাঙার মামলার রায় দেবে বিশেষ সিবিআই হাইকোর্ট। ওই মামলায় লালকৃষ্ণ আডবাণী, মুরলী মনোহর যোশীর সঙ্গে অন্যতম অভিযুক্ত হলেন উমা ভারতী। যদিও জানা গেছে, গত 24 শে জুলাই 92 বছর বয়সী লালকৃষ্ণ আডবাণী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য নথিভূক্ত করেন আদালতে। তার আগে, গত 23 জুলাই বিবৃতি দেন 86 বছর বয়সী মুরলী মনোহর যোশী। দুজনেই অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বলে জানা গেছে।

অন্যদিকে জুলাই মাসেই উমা ভারতী সংবাদমাধ্যমকে এই মামলার রায় নিয়ে তিনি যে বিশেষ কিছুই ভাবছেন না, সে কথা স্পষ্ট করে দিয়েছেন। অন্যদিকে দেশজুড়ে সুস্থতার হার ক্রমশ বাড়ছে বলে জানা গেছে। আর তাতেই আপাতত স্বস্তি কেন্দ্রীয় সরকারের। প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধির মাঝেও ইতিবাচক হারে সুস্থতার পরিমাণ বেড়ে ওঠায় স্বস্তি প্রকাশ করেছে দেশের স্বাস্থ্যমন্ত্রক। তবে দেশজুড়ে যেভাবে একের পর এক রাজনৈতিক নেতারা করোনায় আক্রান্ত হচ্ছেন, তা কিন্তু এবার চিন্তা বাড়াচ্ছে কেন্দ্রীয় সরকারের বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!