এখন পড়ছেন
হোম > অন্যান্য > RCB ম্যাচেই মহাঅস্ত্র ফিরে পাচ্ছেন মর্গ্যান? কোহলিদের উড়িয়ে দিতে আরও শক্তিশালী হয়ে মাঠে KKR?

RCB ম্যাচেই মহাঅস্ত্র ফিরে পাচ্ছেন মর্গ্যান? কোহলিদের উড়িয়ে দিতে আরও শক্তিশালী হয়ে মাঠে KKR?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- অধিনায়কত্বের বদল হয়ে গেছে আগেই। এবার নতুন অধিনায়ক হিসেবে মাঠে নেমে পড়েছেন মরগ্যান। তবে শাহরুখকে খুশি করতে এবার ঠিক কোন নীতি নেবেন তিনি? কিভাবে সাজাবেন যোদ্ধা? RCB এর বিরুদ্ধে কোন মহাস্ত্রে হবে কোহলি বধ? দেখে নেওয়া যাক কি বলছেন ক্রীড়াবিদরা।

টিম সাজানোর কথা হলে প্রথমেই আসে শুভমন গিলের কথা। এ বারের আইপিএলে তাঁর ধারাবাহিকতা দলের মধ্যে সব চেয়ে বেশি করে দেখা গেছে। ভবিষ্যতের ভারতীয় দলে তাঁকে নিয়মিত দেখলে যে আশ্চর্য হওয়ার কিছু নেই, সেই কথাই প্রমাণ করে দিয়েছেন তিনি। তাই ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ওপেনে তাঁর জায়গা নিশ্চিত বলেই মনে হচ্ছে।

সেই সঙ্গে তাঁর জুড়িদার হিসেবে রাহুল ত্রিপাঠিকে মনে করতেই হয়। হায়দরাবাদের বিরুদ্ধে ভাল শুরু করেও ফিরতে হয়েছিল তাঁকে। কিন্তু এবার নিজেকে প্রমাণ করার জন্য ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আরও একটা সুযোগ তাঁকে দেওয়াই যায় বলে মনে করা হয়।

অন্যদিকে, দেখতে গেলে গিলের পরে যার হাত ধরে কলকাতার হয়ে এ বারের আইপিএলে সব চেয়ে বেশি রান এসেছে তিনি হলেন মরগ্যান। তাই তাঁকে দেখা যেতেই পারে এখানে। তাঁর সঙ্গেই আসে আন্দ্রে রাসেলের কথা। ফিটনেস বার বার সমস্যা হয়ে দাঁড়ালেও, তাঁর মতো পাওয়ার হিটার কলকাতা দলে এক জনও নেই। বল হাতেও ডেথ ওভারে কার্যকরী তিনি সমান কার্যকরী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর বলা যাক, নারাইনের কথা। সম্প্রতি বল হাতে নেমে পড়ার নির্দেশ পেয়ে গিয়েছেন তিনি। বস্তুত, মরগ্যান এবার যে ব্যাঙ্গালোরের ধ্বংসাত্মক ব্যাটিং লাইনআপকে আটকাতে তাঁকে দলে ফেরাতে আগ্রহী হবেন, সেকথা আলাদা করে বলে দিতে হয় না। তবে তাঁর বদলে কামিন্স বাদ পড়লেও পড়তে পারেন বলেই মনে করছেন অনেকে।

সেই সঙ্গে লকি ফার্গুসন গত ম্যাচে তাঁর দুরন্ত পারফর্ম্যান্স দেখিয়েছেন। তাই তার পর ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাঁকে দলে রাখা হবে সেটাই স্বাভাবিক। এনার উপস্থিতিও কামিন্সকে বাদ করতে পারে বলেও মনে করেন অনেকে। অন্যদিকে, শিবম মাভি রান দিলেও উইকেট পাচ্ছেন। তাই লকির সঙ্গী হিসেবে কমলেশ নাগরকোটির বদলে তাঁকেই বেছে নেওয়া হবে বলেই মনে করা হচ্ছে।

এরপর একে একে আসে প্রসিদ্ধ কৃষ্ণ আর বরুণ চক্রবর্তীর কথা। গত ম্যাচে দুই স্পিনার নিয়ে নামায় বাদ পড়তে হয়েছিল কৃষ্ণকে। তবে আশা রাখা হচ্ছে বিরাটদের বিরুদ্ধে তিনি ফিরতেই পারেন। সেইসঙ্গে গত ম্যাচে বরুণ চক্রবর্তী কুলদীপ যাদব উইকেটহীন থাকলেও কলকাতার বিস্ময় স্পিনার কিন্তু জনি বেয়ারস্টোকে বাপি বাড়ি যা করে দিয়েছিলেন। তাই আজকের ম্যাচে কুলদীপের বদলে তাঁকেই হয়তো কেকেআর এগিয়ে রাখবে বলেও মনে করা হচ্ছে।

অন্যদিকে সর্বশেষে নীতীশ রানা আর দীনেশ কার্তিকের কথা না বললেই নয়। রানা এর মধ্যে বড় রান না পেলেও, দলে তিনি থাকবেন বলেই মনে করা হচ্ছে। তবে ফের ব্যর্থ হলে তাঁকে নিয়ে প্রশ্ন উঠতেই পারে। অন্যদিকে, দীনেশ কার্তিক ব্যাটিংয়ে মন দিতে নাকি অধিনায়কত্ব ছেড়েছেন বলে দাবি করেছিলেন। তাই এবার তাঁর ব্যাটের কামাল দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!