এখন পড়ছেন
হোম > অন্যান্য > সিডনি টেস্টের দ্বিতীয় দিনে স্টিভ স্মিথের দূরন্ত শতরান, দিনের শেষে কি অবস্থায় ভারত? জানুন বিস্তারিত

সিডনি টেস্টের দ্বিতীয় দিনে স্টিভ স্মিথের দূরন্ত শতরান, দিনের শেষে কি অবস্থায় ভারত? জানুন বিস্তারিত


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রথম টেস্টে শোচনীয় পরাজয়ের পর, দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়িয়েছে কোহলি বিহীন ভারতীয় দল। রাহানের দুর্দান্ত ব্যাটিং এবং তার অধিনায়কত্বের ওপর ভিত্তি করে ভারত সিরিজের সমতা ফিরিয়েছে। তৃতীয় টেস্টে দলে যোগ দিয়েছে রোহিত।

এরই মধ্যে সিডনি টেস্টের আগে বায়ো-বাবল এর নিয়ম লঙ্ঘন করায় ভারতের ৫ ক্রিকেটারকে আইসলাসানে পাঠানো হয়। এই ক্রিকেটারদের মধ্যে রয়েছে, রোহিত শর্মা, ঋষাব পন্ত, সুভ্মন গীল্, পৃথ্বী শা এবং নভদীপ সাইনী। ফলে তৃতীয় টেস্টে তাদের খেলা অনিশ্চিত হয়ে যায়। এরপর এই ঘটনাকে দুই দেশের মধ্যে উত্তেজনার পারদ চড়তে থাকে।

ভারত অস্ট্রেলিয়া সিডনি টেস্টের প্রথম দিনের খেলা বৃষ্টিতে বিঘ্নিত হয়। বৃষ্টির ফলে সারাদিনে কেবল মাত্র ৫৫ ওভারের খেলাই সম্ভব হয়েছে। দিনের শেষে অস্ট্রেলিয়া দুই উইকেট হারিয়ে ১৬৬ রান করে। দিনের শুরুতেই সিরাজ, চট থেকে ফিরে আসা ওয়ার্নারকে মাত্র ৫ রানেই ড্রেসিং রুমে ফেরায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই সিডনি টেস্টে আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে আত্মপ্রকাশ ঘটেছে অস্ট্রেলিয়া ওপেনার উইল পুকোভসকির। পুকোভসকি প্রথম দিনেই তার প্রথম টেস্টে অর্ধ শতরান পূরণ করে। এই টেস্টে ভারতের হয়ে টেস্ট ম্যাচে প্রথম আত্মপ্রকাশ করা বোলার নভদীপ সাইনির বলে ৬২ রান করে পুকোভসকি আউট হয়ে। উল্লেযোগ্য ভাবে, ঋষভ পন্ত্ এই দিন ক্যাচ ফেলে দেয় পুকোভসকির।

দ্বিতীয় দিনে স্টিভ স্মিথ এবং মার্নাস লাবুশ্চান এর দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে প্রথম ইনিংসে ৩৩৮ রান অস্ট্রেলিয়া। স্মিথ ১৩১ রানের দুরন্ত শতরান করে রান আউট হয় এবং লাবুশ্চান করে ৯১ রান। ভারতীয় বোলারদের মধ্যে জাদেজা নিয়েছে ৪ উইকেট। এছাড়া, বুমরহ্, সাইনী দুটি করে এবং সিরাজ একটি উইকেট ছিনিয়ে নেয়। এরপর ব্যাট করতে নেমে দিনের শেষে দুই উইকেট হারিয়ে ৯৬ রান করে ভারত। গিল তার প্রথম শতরান করে এবং রোহিত ২৬ রান করে আউট হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!