এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > “কাল ফল ঘোষণার পর গুলির আওয়াজ থেমে যাবে।” – বক্তব্য বিজেপির রাজ্য সভাপতির

“কাল ফল ঘোষণার পর গুলির আওয়াজ থেমে যাবে।” – বক্তব্য বিজেপির রাজ্য সভাপতির


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ ভোট গণনার ঠিক একদিন পূর্বে বিজেপির ফলাফল নিয়ে আবারও আশাবাদী বক্তব্য রাখলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গতকাল তিনি জানিয়েছিলেন যে, এক্সিট পোল নয় এক্সাক্ট পোলে বিশ্বাস করেন তিনি। তিনি বিশ্বাস করেন, রাজ্যে নতুন সরকার আসতে চলেছে। আগামীকাল ফল ঘোষণার পর গুলির আওয়াজ থেমে যাবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ গণমাধ্যমের সামনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, তাঁর প্রত্যাশা মতো যে টার্গেট তাঁরা রেখেছেন, সেখানে পৌঁছাবেন তাঁরা। মানুষকে শুভেচ্ছা জানিয়ে তিনি বললেন যে, নতুন বছরে নতুন সরকার আসছে। ভাটপাড়ার গুলি চালানোর ঘটনা প্রসঙ্গে তিনি জানালেন যে, সরকার পরিবর্তন না হওয়া পর্যন্ত হিংসা বন্ধ হবে না। আগামীকাল থেকে গুলি, বন্দুকের আওয়াজ কমে যাবে। ভোটের ফল ঘোষণার পর গুলির আওয়াজ থেমে যাবে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জনগণের উদ্দেশ্যে জানালেন, সবাইকে তিনি জানিয়েছেন নতুন সরকারের শুভেচ্ছা। নতুন সরকার আসতে চলেছে নতুন বছরে। রাজ্যে বিজেপি সরকার গঠন করছে বলে, আত্মবিশ্বাসী বক্তব্য রাখলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ ভোট গণনার ঠিক একদিন পূর্বে বিজেপির রাজ্য সভাপতির এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের দাবি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!