এখন পড়ছেন
হোম > জাতীয় > Big Breaking, সমন এড়াতে বড়সড় পদক্ষেপ রুজিরার, কিন্তু শেষরক্ষা হবে কি?প্রশ্ন বিভিন্ন মহলে

Big Breaking, সমন এড়াতে বড়সড় পদক্ষেপ রুজিরার, কিন্তু শেষরক্ষা হবে কি?প্রশ্ন বিভিন্ন মহলে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কয়লা পাচার কাণ্ডের তদন্তে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে তলব করেছিল ইডি। যদিও দিল্লিতে ইডির দপ্তরে উপস্থিত হতে দেখা যায়নি রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছিলেন, করোনা সংক্রমণ কালে দুই সন্তানকে নিয়ে দিল্লিতে যাওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। দিল্লির পরিবর্তে কলকাতায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আর্জি জানিয়েছিলেন তিনি। এরপর পাতিয়ালা কোর্টের দ্বারস্থ হয় ইডি। আদালতের পক্ষ থেকে আগামী ১২ ই সেপ্টেম্বর অর্থাৎ মহা সপ্তমীর দিনে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয় দিল্লিতে। এবার পাতিওয়ালা কোর্টের রায়কে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, আইন অনুসারে কোন মহিলাকে যদি অন্য রাজ্য থেকে তলব করা হয়, তবে তার আগে তদন্ত করা হয়। কিন্তু সে ক্ষেত্রে আইন মেনে ইডির পক্ষ থেকে তা করা হয়নি। তিনি এখন দিল্লির বাইরে আছেন। করোনা পরিস্থিতিতে তাঁকে তলব করলে, তার আগে তদন্তের প্রয়োজন। কিন্তু তা করেনি ইডি। এর সঙ্গে সঙ্গেই রুজিরা বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন যে, এর আগে যতবার তাঁকে তলব করা হয়েছিল, তা তিনি অমান্য করেন নি। প্রতিবার তিনি ইমেইল বা অন্য কোন ভাবে যোগাযোগ করেছেন, উত্তরও দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৩০ সে সেপ্টেম্বর রুজিরা বন্দ্যোপাধ্যায়কে হাজিরা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। এরপর আগামী ১২ ই অক্টোবর মহা সপ্তমীর দিন দুপুর দুটোর সময় তাকে দিল্লির পাতিয়ালা কোর্টে সশরীরে হাজির হবার নির্দেশ দেওয়া হয়েছে। এরপর পাতিয়ালা কোর্টের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। এখন প্রশ্ন একটাই, রুজিরা বন্দোপাধ্যায়ের এই পদক্ষেপ কতটা সফল হবে? আদৌ কি তিনি এড়িয়ে যেতে পারবেন সমন? এই প্রশ্ন এখন সকলের মুখে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!