এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের কমিটিতে বিজেপির আধিক্য? মমতার ঘুম ওড়ালেন এই হেভিওয়েট!

তৃণমূলের কমিটিতে বিজেপির আধিক্য? মমতার ঘুম ওড়ালেন এই হেভিওয়েট!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- পশ্চিমবঙ্গের তৃতীয়বার ক্ষমতা দখল করার পরেই তৃণমূল কংগ্রেস নজর দিয়েছিল ত্রিপুরা রাজ্যে। ইতিমধ্যেই সেই রাজ্যে শক্তিশালী সংগঠন গঠন করতে একটি কমিটি গঠন করা হয়েছে। যেখানে এতদিন ধরে সেই ত্রিপুরাতে তৃণমূলের কিছু না থাকলেও, রাজ্য সভাপতির দায়িত্বে থাকা আশিসলাল সিংহকে সরিয়ে দেওয়া হয়েছে। আর সেখানে কনভেনার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে কংগ্রেসে যোগদান করা সুবল ভৌমিককে।

আর দায়িত্ব থেকে আশিসলাল সিংহকে সরিয়ে দেওয়ার পরই রীতিমতো বিস্ফোরক হতে দেখা গেল এই হেভিওয়েট নেতাকে। যেখানে সদ্য গঠিত ত্রিপুরার জলীয় কমিটিতে বেশ কয়েকজন বিজিপির এজেন্ট রয়েছে বলে দাবি করলেন তিনি। স্বভাবতই দীর্ঘদিন ধরে ত্রিপুরায় দলের দায়িত্ব সামাল দেওয়া আশিসলাল সিংহের এই মন্তব্যের পর তিনি দল পরিবর্তন করতে পারেন বলে নানা মহলে আশঙ্কা তৈরি হয়েছে। আর তা যদি হয়, তাহলে ত্রিপুরাতে সংগঠনকে মাথাচাড়া দিতে উদ্যোগী তৃণমূল কংগ্রেস প্রথমেই মুখ থুবরে পড়বে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন সংবাদ মাধ্যমকে এই নতুন কমিটি গঠনের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করেন আশিস লাল সিংহ। তিনি বলেন, “এই স্টিয়ারিং কমিটিতে যতজনকে নেওয়া হয়েছে, তাদের মধ্যে বেশ কয়েকজন আছেন, যারা বিজেপির এজেন্ট। তাদের সঙ্গে কাজ করা সম্ভব না। পাশাপাশি এই কমিটি দেখে আমার মনে হয়েছে, দলে হয়তো আমাদের মত লোকের প্রয়োজন ফুরিয়েছে। ফলে সব কিছু মিলিয়েই অন্যরকম ভাবছি। এই মুহূর্তে তৃণমূল খুব ভালো অবস্থানে রয়েছে।”

স্বভাবতই তার এই মন্তব্যের পর তাহলে কি তিনি এবার অন্য কিছু ভাবছেন, তিনি কি অন্য কোনো শিবিরে যোগদান করবেন, তা নিয়ে কিন্তু আশঙ্কা ক্রমশ বাড়ছে। তবে বর্তমান পরিস্থিতিতে যদি আশিসলাল সিংহ সেই রকম কোনো উদ্যোগ নেন, তাহলে তৃণমূলের যথেষ্ট চাপের মুখে পড়ে যাবে বলেই দাবি বিশেষজ্ঞদের। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!