এখন পড়ছেন
হোম > জাতীয় > ত্রিপুরার দায়িত্ব পেয়েই নয়া পদক্ষেপ রাজীবের, চাপে বিজেপি!

ত্রিপুরার দায়িত্ব পেয়েই নয়া পদক্ষেপ রাজীবের, চাপে বিজেপি!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- কিছুদিন আগেই তিনি ভারতীয় জনতা পার্টি ছেড়ে যুক্ত হয়েছেন তৃণমূল কংগ্রেসে। আর তারপরেই তিনি তৃণমূলে যোগদান করার সাথে সাথেই তাকে ত্রিপুরার দায়িত্ব দেওয়া হয়েছে। তার দায়িত্ব পাওয়ার সাথে সাথেই বিন্দুমাত্র সময় নষ্ট না করে সেখানকার সংগঠন চাঙ্গা করতে উঠেপড়ে লেগেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যিনি কিছুদিন আগে পর্যন্ত বিজেপির হয়ে ব্যাটিং করতেন, সেই রাজীব বন্দ্যোপাধ্যায় এখন ত্রিপুরাতে তৃণমূলের হয়ে বিজেপিকে চাপে রাখার জন্য সমস্ত কাজ করছেন।

 

আর এবার আসন্ন পৌরভোটের পরিপ্রেক্ষিতে যখন ত্রিপুরাতে প্রস্তুতি নিচ্ছে তৃণমূল কংগ্রেস, তখন রীতিমত তৃণমূলের কর্মী সভায় উপস্থিত হয়ে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যেখানে শাসক পক্ষের পক্ষ থেকে কোনো হামলা এলে তারা যে ছেড়ে কথা বলবে না, সেই কথা বুঝিয়ে দিলেন তিনি। সূত্রের খবর, এদিন আগরতলায় আসন্ন পৌরভোটে তৃণমূল প্রার্থীদের সঙ্গে আলাপচারিতা করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে রীতীমতো বিজেপিকে হুঁশিয়ারি দেন তিনি।

 

এদিন এই প্রসঙ্গে রাজীববাবু বলেন, “বিজেপি যদি তৃণমূলের উপর আক্রমন করে, তবে আমরা হাত গুটিয়ে বসে থাকব, এমনটা ভাবার কারণ নেই। তৃণমূল কিন্তু পাল্টা দিতে জানে। তবে আমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু ভদ্রতাকে দুর্বলতা ভাবলে ঠিক হবে না।” একাংশ বলছেন, সাম্প্রতিক কালে ত্রিপুরাতে বিজেপির পক্ষ থেকে তৃণমূলের একাধিক কর্মসূচিতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ। শুধু তাই নয়, অনেক তৃণমূল নেতা কর্মীকে হামলা করেছে বলেও অভিযোগ করে ঘাসফুল শিবির। আর এই পরিস্থিতিতে কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে এসে নিজের পুরনো দলের নেতা কর্মীদের কার্যত হুঁশিয়ারি দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যা রাজনৈতিক ভাবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!