এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মুখ্যমন্ত্রীর জন্যই বঞ্চনার সম্মুখীন বাংলার কৃষকেরা, ফের হাটে হাঁড়ি ভাঙলেন শুভেন্দু

মুখ্যমন্ত্রীর জন্যই বঞ্চনার সম্মুখীন বাংলার কৃষকেরা, ফের হাটে হাঁড়ি ভাঙলেন শুভেন্দু


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে কৃষক বাঁচাও কর্মসূচিতে যোগদান করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই কর্মসূচি থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একের পর এক কটাক্ষ করলেন তিনি। তিনি জানালেন, কেন্দ্রীয় সরকার বাংলার কৃষকের জন্য ৬ হাজার টাকা করে অর্থ সাহায্যের ঘোষণা করেছে। কিন্তু এখনো বাংলার কৃষকদের নামের তালিকাই পাঠাননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি জানালেন, কিছু মানুষের নাম পাঠানো হয়েছে, যারা তৃণমূল করেন। মুখ্যমন্ত্রীর কারণেই কেন্দ্রের দেওয়া ক্ষতিপূরণ ও সঠিক মূল্য পাচ্ছেন না বাংলার কৃষকেরা। এরপরই মুখ্যমন্ত্রীকে প্রবল কটাক্ষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন, তিনি যখন তৃণমূলে ছিলেন, সে সময়ে তৃণমূল তাকে কাজ করতে দেয়নি। কারণ তৃণমূল দলে একটাই পোস্ট, যেটা হলো মুখ্যমন্ত্রীর পোস্ট। আর বাদ বাকি সমস্ত কিছু ল্যাম্পপোস্ট।

এরপর সরাসরি মুখ্যমন্ত্রীর নাম না করেও তাকে নিয়ে প্রবল কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী, তিনি জানালেন তৃণমূল দলে সবাই চাকর, আর তিনি হলেন রানীমা। পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে বিজেপি দলের নেতাকর্মীদের নিয়ে প্রথমে একটি বিক্ষোভ মিছিলে যোগদান করেছিলেন শুভেন্দু অধিকারী। এরপর বিডিও অফিসের সামনে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন তিনি। সেখান থেকেই একের পর এক কটাক্ষ করেন মুখ্যমন্ত্রীকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!