এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ফের বেফাঁস মুকুল, বিজেপির জয় ধ্বনি করে প্রবল অস্বস্তি বাড়ালেন তৃণমূলের, চমকিত বঙ্গ রাজনীতি

ফের বেফাঁস মুকুল, বিজেপির জয় ধ্বনি করে প্রবল অস্বস্তি বাড়ালেন তৃণমূলের, চমকিত বঙ্গ রাজনীতি


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট – ফের বেফাঁস মন্তব্য করে তৃণমূলের অস্বস্তি তীব্রভাবে বাড়িয়ে দিলেন মুকুল রায়। বোলপুরে পৌষ মেলায় গিয়েছিলেন তিনি। সার্কিট হাউস থেকে বেরোনোর সময় সরাসরি গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপির জয় ধ্বনি করলেন তিনি। মুকুল রায়কে পরিষ্কার বলতে শোনা গেল, আসন্ন পুরসভা নির্বাচনে গোটা বাংলা জুড়ে জয়লাভ করবে বিজেপি। খোদ অনুব্রত মণ্ডলকে পাশে নিয়ে এই ধরনের বেফাঁস মন্তব্য করেছেন মুকুল রায়। তাঁর মুখে এই কথা শোনার পরই পাস থেকে কাউকে বলতে শোনা যায়, তৃণমূল বলা উচিত। তখন আবার মুকুল রায় উল্লেখ করেন, তৃণমূল তো বটেই, ভারতীয় জনতা পার্টি মানেই হলো তৃণমূল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মুকুল রায়ের এই বেফাঁস মন্তব্যে চরম অস্বস্তিতে রাজ্যের শাসক দল তৃণমূল। কেন তিনি এমন বেফাঁস মন্তব্য করেছেন? তা নিয়ে উঠেছে একের পর এক প্রশ্ন। ইতিপূর্বেও এমন ধরণের মন্তব্য করে দলের অস্বস্তি বাড়িয়েছিলেন মুকুল রায়। এখন প্রশ্ন, বারবার কেন এই ধরনের বেফাঁস মন্তব্য করছেন মুকুল রায়। বিভ্রান্তি সৃষ্টি করার জন্য করছেন? নাকি ভুল করে করছেন? নাকি কোন কৌশল নিয়েছেন।

এদিকে, গতকাল মুকুল রায়ের আইনজীবীকে বলতে শোনা যায় মুকুল রায় বিজেপিতেই আছেন, কখনো তৃণমূলে যোগদান করেননি। যার বিরোধিতা করেছেন শুভেন্দু অধিকারীর আইনজীবী। অনেকে মনে করছেন, পাবলিক একাউন্ট কমিটির চেয়ারম্যানের পদ বাঁচাতেই এই ধরনের পন্থা নিয়েছেন মুকুল রায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!