এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > স্কুল খোলা নিয়ে মামলার শুনানি, একি বললেন দিলীপ ঘোষ! জেনে নিন!

স্কুল খোলা নিয়ে মামলার শুনানি, একি বললেন দিলীপ ঘোষ! জেনে নিন!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- করোনা ভাইরাসকে কেন্দ্র করে একাধিক বিধিনিষেধের ফলে দীর্ঘদিন ধরে বন্ধ রাজ্যের শিক্ষাপ্রতিষ্ঠান গুলো। আর এই পরিস্থিতিতে সরকারের কাছে দাবি করা হচ্ছে যে, অবিলম্বে বিদ্যালয় খুলে দেওয়া হোক। তবে রাজ্য সরকার এখনও এই ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেনি। কিন্তু বিদ্যালয় খোলাকে কেন্দ্র করে একাধিক মামলা হয়েছে। আজ সেই মামলার শুনানি হতে পারে। আর এই পরিস্থিতিতে স্কুল খোলার ব্যাপারে জোরালো দাবি তুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ সকালে প্রাতঃভ্রমণ করতে বের হন দিলীপ ঘোষ। আর সেখানেই এই ব্যাপারে তাকে প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “রাজ্যে সব খুলেছে এবং সেই কারণে যত দ্রুত সম্ভব স্কুল খোলা উচিত। যে বাচ্চারা বড়দের সঙ্গে দিন কাটানোর ফলে তাদের বিকাশ হচ্ছে না এবং তারা পড়াশোনার পরিবেশ থেকে বঞ্চিত হচ্ছেন। ভয়ের পরিবেশ কাটিয়ে মাস্ক পড়ে শিশুরা অবিলম্বে স্কুলে যাক।”

একাংশ বলছেন, বিদ্যালয় সচল হওয়া নিয়ে নানা মহলের দাবি উঠছে। তাই এই পরিস্থিতিতে দিলীপ ঘোষ সেই ব্যাপারে আওয়াজ তুলে রাজ্যের চাপ আরও বাড়িয়ে দিলেন বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!