এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “মাননীয়ার একটাই আতঙ্ক” অতীতের স্মৃতিচারণ করে বিস্ফোরক শুভেন্দু !

“মাননীয়ার একটাই আতঙ্ক” অতীতের স্মৃতিচারণ করে বিস্ফোরক শুভেন্দু !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- 2021 এর বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 1956 ভোটে পরাজিত করে জয়লাভ করেন শুভেন্দু অধিকারী। আর তারপর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে সেই বিষয়টি তুলে ধরে কটাক্ষ করতে দেখা যায় রাজ্যের বিরোধী দলনেতাকে। আর এবার কাটোয়ার সভা থেকে আরও একবার সেই বিষয়টি তুলে ধরে অতীতের স্মৃতিচারণ করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্রের খবর, এদিন কাটোয়ার সভায় উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা। আর সেখানেই বক্তব্য রাখেন তিনি। যেখানে শুভেন্দু অধিকারী বলেন, “দিনরাত্রি মাননীয়ার একটাই আতঙ্ক 1956। এটা কোনোদিন মুছতে পারবেন না। মাননীয়ার অটো বায়োগ্রাফিতেও থাকবে। আপনি কম্পার্টমেন্টাল চিফ মিনিস্টার।”

স্বভাবতই শুভেন্দু অধিকারী বুঝিয়ে দিতে চাইলেন যে, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসলেও, মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় তার কাছে জয়লাভ করতে পারেননি। আর সেই বিষয়টি বারবার মুখ্যমন্ত্রীর কাছে গলার কাটা হয়ে দাঁড়িয়েছে। আর সেই স্মৃতি তুলে ধরেই আরও একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের অস্বস্তি বাড়িয়ে দিলেন রাজ্যের বিরোধী দলনেতা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!