এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দেশে লাগাতার মৃত্যু, মোদীকে কাঠগড়ায় তুললেন এই হেভিওয়েট!

দেশে লাগাতার মৃত্যু, মোদীকে কাঠগড়ায় তুললেন এই হেভিওয়েট!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বর্তমানে গোটা দেশে শোকের আবহ চলছে। ওড়িশার বালেশ্বরে ভয়াবহ রেল দুর্ঘটনায় প্রাণ গিয়েছে প্রচুর মানুষের। আহত হয়েছেন আরও বেশি মানুষ। যে ঘটনা নিয়ে কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছে বিরোধী দলগুলো। আর এই পরিস্থিতিতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা সহ অতীতের একাধিক ঘটনার কথা তুলে ধরে দেশে লাগাতার মৃত্যু মিছিল চলছে বলে দাবি করলেন তৃণমূলের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বিজেপির আচ্ছে দিনকেও কটাক্ষ করলেন তিনি।

প্রসঙ্গত, এদিন তৃণমূলে নবজোয়ার কর্মসূচি থেকে এই বিষয়ে বিজেপিকে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আজকে দেশে ভয়াবহ পরিস্থিতি। একের পর এক মৃত্যু মিছিল। এটাই হচ্ছে এদের আচ্ছে দিন! কৃষি আইনের নাম করে প্রচুর মানুষ মারা গেল। নোট বাতিলের নাম করে মানুষকে লাইনে দাঁড় করিয়ে প্রচুর মানুষ মারা গেল। লকডাউনে প্রচুর শ্রমিক বাড়ি ফিরতে না পেরে মারা গেলেন। এই হচ্ছে দেশের পরিস্থিতি।”

তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় এই কথা বললেও তাকে কটাক্ষ করছে বিরোধী শিবির। তাদের দাবি, বাংলায় ভোট পরবর্তী হিংসায় প্রচুর মানুষ মারা গিয়েছে, সেই ঘটনায় কি পদক্ষেপ গ্রহণ করেছেন এই রাজ্যের শাসক দল! যিনি নিজের রাজ্যের পরিস্থিতি ঠিক রাখতে পারেন না, তিনি দেশের বিষয় নিয়ে কথা না বললেও চলবে। বর্তমানে বাংলার পরিস্থিতি দেখে গোটা দেশের মানুষ লজ্জায় মুখ ঢাকছে বলে দাবি পদ্ম শিবিরের একাংশের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!