এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদীকে আম উপহার পাঠাতেই মমতাকে ধুয়ে দিলেন সুকান্ত, কি বললেন! জেনে নিন!

মোদীকে আম উপহার পাঠাতেই মমতাকে ধুয়ে দিলেন সুকান্ত, কি বললেন! জেনে নিন!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- রাজনৈতিক দ্বিধাদ্বন্দ্বকে দূরে সরিয়ে রেখে সম্প্রতি ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আম উপহার পাঠিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে চর্চা। তবে মমতা বন্দ্যোপাধ্যায় সৌজন্যতা দেখিয়ে প্রধানমন্ত্রীকে আম পাঠালেও, তা নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না ভারতীয় জনতা পার্টি। যেখানে প্রধানমন্ত্রীকে আম পাঠিয়ে কোনো লাভ হবে না বলে মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার।

প্রসঙ্গত, এদিন এই ব্যাপারে সুকান্ত মজুমদারকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “মোদীকে আম পাঠিয়ে কি হবে? প্রধানমন্ত্রীকে আম পাঠিয়ে কোনো লাভ হবে না‌ উনি বরঞ্চ আমআদমি, আমজনতার জন্য কিছু করে দেখান। মোদীকে আম খাওয়ানোর জন্য আমরাই যথেষ্ট।”

অনেকে বলছেন, বিজেপি এবং তৃণমূলের মধ্যে গোপন সেটিং রয়েছে। মাঝেমধ্যেই সেই বোঝাপড়ার বিষয়টি প্রকাশ্যে চলে আসে। যখন বিভিন্ন বিষয় নিয়ে দুই দলের মধ্যে আদায় কাচকলায় সম্পর্ক, তখন মোদীকে আম পাঠিয়ে সৌজন্যতার বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এক্ষেত্রে সমালোচক মহলের সেই সেটিংয়ের তত্ত্বকে উড়িয়ে দিয়ে আম পাঠিয়ে কোনো লাভ হবে না বলে তৃণমূল নেত্রীকে পাল্টা খোঁচা দিলেন বিজেপির রাজ্য সভাপতি বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!