এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গে কংগ্রেস সমর্থকদের অপহরণের অভিযোগ, তীর সেই তৃণমূলের দিকে

উত্তরবঙ্গে কংগ্রেস সমর্থকদের অপহরণের অভিযোগ, তীর সেই তৃণমূলের দিকে

রাজ্যে বিরোধী দল হিসাবে কংগ্রেস থাকলেও তাদের সংগঠন প্রায় নেই বললেই চলে। গোদের ওপর বিষফোঁড়া হিসাবে লেগেই আছে শাসকদল তৃনমূলের সন্ত্রাস। সম্প্রতি কংগ্রেস হাইকমান্ডের কাছে দিল্লীতে তৃনমূলের বিরুদ্ধে এমনই অভিযোগ জানিয়ে এসেছে প্রদেশ কংগ্রেস। কিন্তু এরপরেই একদা কংগ্রেস গড় বলে পরিচিত উত্তর দিনাজপুরে কংগ্রেসের জয়ী পঞ্চায়েত সদস্যকে অপহরন করার অভিযোগ উঠল সেই তৃনমূলের বিরুদ্ধেই।

জানা গেছে, শনিবার রাতে ইটাহার ব্লকের দুই কংগ্রেস সমর্থক ব্রজনাথ সিং ও তাঁর ভাই ধীরেন সিংয়ের বাড়িতে একদল দুস্কৃতি হামলা চালায়। দুস্কৃতীরা হুমকি দেয় যে পঞ্চায়েতে জয়ী কংগ্রেস প্রার্থীকে তাঁদের হতে তুলে দিতে হবে। কিন্তু তাঁরা ওই প্রার্থীর খবর জানেন না বললে রাস্তা থেকেই তাঁদের তুলে নিয়ে যায় সেই দুস্কৃতীরা। আর এই ঘটনাতেই তৃনমূলের যোগ দেখছেন কংগ্রেস নেতারা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এলাকাল পঞ্চায়েতে কংগ্রেস জয়ী হওয়াতেই সেখানে দখল বসাতে চায় তৃনমূল। আর তাই এই হুমকি থেকে অপহরন। এদিন এই প্রসঙ্গে ইটাহার ব্লক কংগ্রেস সভাপতি শঙ্কর দাস বলেন, “আমাদের দুই সমর্থককে তৃনমূলের দুস্কৃতীরাই অপহরন করেছে। যারা এই কাজ করেছে আমরা চাই পুলিশ তাদের গ্রেপ্তার করুক এবং আমাদের সমর্থকদের অক্ষত অবস্থায় ফেরত দিক।”

তবে শাসকদলের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ন ভিত্তিহীন বলে দাবি করেছেন ইটাহার ব্লকের তৃনমূল সভাপতি মহম্মদ ইসরাইল। তিনি বলেন, “এটা কংগ্রেসেরই গোষ্টীকোন্দলের ফল।” তবে এই অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যেও পুলিশের কাছে এই ঘটনায়  রবিবার 6 জনের নামে অভিযোগও দয়ের করা হয়েছে।

এ প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার অনুপ জয়সওয়াল বলেন, “নির্দিষ্ট আভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।” রাজনৈতিক মহলের মতে, পঞ্চায়েতের বোর্ড গঠনের আগে যেভাবে জেলায় জেলায় কখন শাসকদল তো কখন বা বিরোধীদলের প্রার্থী অপহরন থেকে হামলার অভিযোগ উঠেছে তাতে শেষপর্যন্ত এই বোর্ডগুলির রাজনৈতিক সমীকরন ঠিক কোন দিকে থাকে সেদিকেই নজড় থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!