এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > “বীরভূমে গণতন্ত্র ফিরিয়ে আনাই আমার একমাত্র লক্ষ্য” – দাবি বিজেপি প্রার্থী দুধকুমারের

“বীরভূমে গণতন্ত্র ফিরিয়ে আনাই আমার একমাত্র লক্ষ্য” – দাবি বিজেপি প্রার্থী দুধকুমারের


সারা রাজ্যে শাসক দলের প্ররোচনায় সন্ত্রাসের অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার পাশাপাশি এবার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের জেলায় সবথেকে বেশি সন্ত্রাসের আঁতুড়ঘরে পরিণত হয়েছে বলে শাসকদলের বিরুদ্ধে অভিযোগ করে নির্বাচনী প্রচারে সরব হতে দেখা গেল বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডলকে।

প্রসঙ্গত, প্রায় প্রতিটা নির্বাচনের আগেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কখনও গুড় বাতাসা, আবার কখনও বা নকুলদানা দিয়ে বিতর্কের শিরোনামে চলে আসেন। আর এবারের লোকসভা নির্বাচনেও তার কোনোরুপ ব্যতিক্রম হয়নি। আর তাই এবারে সেই অনুব্রত মণ্ডলকে কটাক্ষ না করে তার দল তৃণমূলের বিরুদ্ধেই সরব হলেন বীরভূমের বিজেপি প্রার্থী।

সূত্রের খবর, এদিন সকাল সকাল তারাপিঠ মন্দিরে পুজো দিয়ে নিজের প্রচার শুরু করে রাজ্যের পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বীরভূমের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল বলেন, “গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের অত্যাচারে সাধারণ মানুষ নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। আমি চাইব এবার যাতে মানুষ তার ভোট দিতে পারেন। তাই বীরভূমের গণতন্ত্র ফিরিয়ে আনাই আমার একমাত্র লক্ষ্য।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী যখন জোর প্রচার করতে শুরু করেছেন, ঠিক তখনই সেখানে পিছিয়ে নেই তৃণমূলের বিদায়ী সাংসদ তথা বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। অন্যদিকে নলহাটি 2 নম্বর ব্লকের ভদ্রপুর এলাকায় প্রচার করে সাধারণ মানুষের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নের বিস্তারিত খতিয়ান তুলে ধরেন তিনি।

আর এরপরই জেতার ব্যাপারে তিনি কতটা আশাবাদী এই প্রশ্নের উত্তরে শতাব্দী রায় বলেন, “রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এলাকার উন্নয়নে বহু কাজ করেছেন। তাই আশা করি তৃতীয়বারের জন্য বীরভূমের মানুষ আমাকে আবার সংসদে পাঠাবে।”

এদিকে জেতার ব্যাপারে একশো শতাংশ আশাবাদী এই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডলও। সব মিলিয়ে এবার খোদ অনুব্রত মন্ডলের গড়ে বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডলের সঙ্গে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের লড়াই যে জমে উঠতে চলেছে সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!