এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কে কে শর্মাকে নিয়ে যুদ্ধ শুরু, মমতাকে পাল্টা মুকুলের

কে কে শর্মাকে নিয়ে যুদ্ধ শুরু, মমতাকে পাল্টা মুকুলের


লোকসভা নির্বাচনে শাসক বনাম বিরোধীর তরজায় যখন উত্তপ্ত রাজ্য রাজনীতি, ঠিক তখনই এবার সেই লোকসভা ভোটের জন্য নিযুক্ত বাংলার কেন্দ্রীয় পুলিশ পর্যবেক্ষক কে কে শর্মাকে নিয়ে প্রবল তরজায় জড়িয়ে পড়লেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং সেই তৃণমূলেরই প্রাক্তন সেকেন্ড-ইন-কমান্ড তথা রাজ্যের বর্তমান হেভিওয়েট বিজেপি নেতা মুকুল রায়।

প্রসঙ্গত, 1982 সালের ক্যাডারের আইপিএস অফিসার হিসেবে পরিচিত কে কে শর্মাকে আসন্ন লোকসভা নির্বাচনে বাংলার কেন্দ্রীয় পুলিশ পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করা হলে বুধবার দলের ইশতেহার প্রকাশের অনুষ্ঠানে সেই কে কে শর্মার নিরপেক্ষতা নিয়েই প্রশ্ন তুলে একটি ছবি প্রকাশ্যে আনেন তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেখানেই তিনি বলেন, “বিএসএফের ডিজি থাকার সময় খাকি উর্দি পড়ে আরএসএসের এক অনুষ্ঠানে গিয়েছিলেন কে কে শর্মা। তিনি নাকি আজ স্পেশাল অবজারভার। এটা কোন ধরনের গণতন্ত্র?” এমনকি এই ব্যাপারে বাংলার স্পেশাল অবজারভার কে কে শর্মার প্রসঙ্গ তুলে আপত্তি জানিয়ে একটি চিঠি রাখার কথাও জানান বাংলার মুখ্যমন্ত্রী।

আর এতেই যখন রাজ্য জুড়ে তীব্র জল্পনা চলছে যে, তাহলে কি নির্বাচন কমিশনের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর করা এই আপত্তির ব্যাপারে সেই বাংলায় নিযুক্ত কেন্দ্রীয় পুলিশ পর্যবেক্ষকের ব্যাপারে কোনোরুপ সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন, ঠিক তখনই এদিন পাল্টা এক সাংবাদিক বৈঠক করে সেই একইভাবে অন্য একটি ছবি দেখিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন বিজেপি নেতা মুকুল রায়। সব মিলিয়ে এবার বাংলার কেন্দ্রীয় পর্যবেক্ষক কে কে শর্মার স্থায়িত্বের ব্যাপারে প্রবল জল্পনায় সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!