এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রকে চিঠি পাঠালেন বিজেপি সাংসদ, চাইলেন পরামর্শ, জেনে নিন

রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রকে চিঠি পাঠালেন বিজেপি সাংসদ, চাইলেন পরামর্শ, জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র বিশিষ্ট অর্থনীতিবিদও বটে। তাই এবার রাজনৈতিক দূরত্ব থাকলেও, দেশের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতির অমানিশা কাটাতে তার পরামর্শ চাইলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার। যাকে কেন্দ্র করে রীতিমত গুঞ্জন তৈরি হয়েছে বঙ্গ রাজনীতিতে। প্রসঙ্গত, লকডাউনের কারণে দেশের আর্থিক গতি অনেকটাই স্তব্ধ হয়ে গিয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর্থিক প্যাকেজের ঘোষণা করলেও, সংকট এখনও কাটেনি। তাই এই পরিস্থিতিতে কীভাবে এই বন্দিদশা থেকে রক্ষা পাওয়া যাবে, তার জন্য নানা মহলে আলোচনা চলছে। এমতাবস্থায় বাংলায় তৃণমূল সরকারের সঙ্গে তাদের চরম মতানৈক্য তৈরি হলেও, দেশের স্বার্থে এবার রাজনৈতিক দূরত্বকে কাটিয়ে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রের পরামর্শ চাইলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার।

সূত্রের খবর, ইতিমধ্যেই ইমেইলের মাধ্যমে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রকে একটি চিঠি দিয়েছেন বাঁকুড়ার এই বিজেপি সাংসদ। যেখানে তিনি বর্তমান এই পরিস্থিতিতে কিভাবে সুদিন ফেরত আনা যায়, রাজ্যের অর্থনীতি এবং শিল্পক্ষেত্রকে মজবুত করার ক্ষেত্রে অমিত মিত্র কি ভাবছেন! তার ব্যাপারে তার পরামর্শ চান সুভাষবাবু।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, রাজ্যের আর্থিক ক্ষেত্রকে সচল করতে অমিত মিত্র যে পরামর্শ দেবেন, তা কেন্দ্রের কাছে পেশ করা হবে বলেও জানিয়ে দিয়েছেন এই বিজেপি সাংসদ। অর্থাৎ বর্তমান পরিস্থিতিতে রাজনীতিকে দূরে সরিয়ে রেখে অমিত মিত্রের কাছ থেকে পরামর্শ নিয়ে বিজেপি সাংসদ বুঝিয়ে দিলেন যে, বর্তমান সময় রাজনীতি নয়, এখন সকলকে একজোট হয়ে এই পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

এদিন এই প্রসঙ্গে বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার বলেন, “বিজেপির চিন্তাভাবনা, কর্মসূচি গঠনমূলক। আমরা রাজ্যের অর্থমন্ত্রী ও বণিকসভার কাছে এই বিষয়ে পরামর্শ ও মতামত চেয়েছি। সেটা আমরা কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে পৌঁছে দেব।”‌

বিশেষজ্ঞরা বলছেন, রাজনীতিতে যে দূরত্বই থাকুক না কেন, রাজ্য এবং দেশের স্বার্থে সকলে একজোট হবে, এটাই স্বাভাবিক। আর সেই দিকটির ওপর লক্ষ্য রেখেই যেভাবে বিজেপি সাংসদ সুভাষ সরকার রাজ্যের অর্থমন্ত্রীর কাছে পরামর্শ চাইলেন তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে প্রত্যেকে। এখন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র এই ব্যাপারে বিজেপি সাংসদকে কি পরামর্শ দেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!