এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপির হয়েই কি ময়দানে সৌরভ গাঙ্গুলী? মোদী-শাহের একান্ত অনুগত ‘দূতের’ বার্তায় জল্পনা চরমে

বিজেপির হয়েই কি ময়দানে সৌরভ গাঙ্গুলী? মোদী-শাহের একান্ত অনুগত ‘দূতের’ বার্তায় জল্পনা চরমে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ক্রিকেটের বাইশ গজে তার সাফল্যের কথা কারোর অজানা নয়। বিশিষ্ট বাঙ্গালীদের নাম নিলে প্রথম সারিতেই থাকে তাঁর নাম। দেশের মাটিতে ক্রিকেটের ক্ষেত্রে রীতিমতো নাম উজ্জ্বল করেছেন তিনি। ঠিকই ধরেছেন, যাকে নিয়ে আলোচনা হচ্ছে, তার নাম সৌরভ গাঙ্গুলী। বঙ্গসন্তান। সকলের প্রিয় দাদা হিসেবেই পরিচিত তিনি।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের একদম মাথায় বসার পর থেকেই তার সাথে বিজেপি ঘনিষ্ঠতার জল্পনা তীব্র থেকে তীব্রতর হয়ে ওঠে। শুধু তাই নয়, আগামী 2021 এর বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ভালো ফল করবার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়কে মুখ করতে পারে বলেও দাবি করেন একাংশ। অন্যদিকে কিছুদিন আগেই নবান্নে গিয়ে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফলে বাংলার মহারাজ 2021 এ রাজনীতির রণাঙ্গনে নামবেন কিনা, তা নিয়ে একটা বড় মাপের জল্পনা তৈরি হয়েছিল। আর সেই জল্পনা আরও বৃদ্ধি পেল বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনের দিন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের 48 তম জন্মদিন উপলক্ষে রাজ্য বিজেপির সহকারি পর্যবেক্ষক তথা বিজেপির সর্বভারতীয় চাণক্য অমিত শাহের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত অরবিন্দ মেনন সৌরভ গঙ্গোপাধ্যায়কে ট্যুইটে জন্মদিনের শুভেচ্ছা জানান। আর সেই ট্যুইটকে কেন্দ্র করেই এবার বাংলার রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়েছে জল্পনা। অনেকেই বলছেন, এতদিন বিসিসিআইয়ের সভাপতি হওয়ার কারণে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিজেপির শীর্ষ নেতৃত্বের ঘনিষ্ঠতার একটি কথা শোনা যাচ্ছিল। কিন্তু এবার বিজেপির সর্বভারতীয় নেতা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় কার্যত পরিষ্কার হয়ে যাচ্ছে যে, ক্রমাগত বিজেপির ঘনিষ্ঠ হয়ে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই তাকে বিজেপি 2021 সালের বিধানসভা নির্বাচনে কাজে লাগাতে পারে গেরুয়া শিবির। তবে অনেকেই বলছেন, অরবিন্দ মেনন নিছক সৌজন্যের খাতিরেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর সঙ্গে রাজনীতির বিষয় যোগ করা বৃথা।

বিশেষজ্ঞরা অবশ্য বলছেন, রাজনীতিতে ছোট ছোট বিষয় ধরেই এগোনো হয়। তাই বাংলার বিশিষ্ট মুখ তথা সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে নামা নিয়ে যখন জল্পনা চলছে, ঠিক তখনই বিজেপির সর্বভারতীয় নেতার জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন নিঃসন্দেহে ভবিষ্যতের বার্তা বহন করতে চলেছে বলেই দাবি করছেন তারা। তাহলে কি সত্যি সত্যিই বিজেপির হয়ে ময়দানে নামতে চলেছেন বাংলার মহারাজ? এখনও পর্যন্ত এই ব্যাপারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের তরফ কোনো বক্তব্য পাওয়া না গেলেও, ঘটনার গতিপ্রকৃতি যেদিকে এগোচ্ছে, তাতে বাংলার দাদার রাজনীতিতে নামা শুধু সময়ের অপেক্ষা বলে দাবি করছেন বিশেষজ্ঞরা। তবে সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনীতিতে নামলেও, কোন দলের হয়ে তিনি রাজনীতিতে নামেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!