এখন পড়ছেন
হোম > অন্যান্য > আপনার কব্জিতেও লুকিয়ে আছে আপনার ভাগ্য রহস্য – জানেন কি? জেনে নিন হস্তবিশারদদের মতামত

আপনার কব্জিতেও লুকিয়ে আছে আপনার ভাগ্য রহস্য – জানেন কি? জেনে নিন হস্তবিশারদদের মতামত


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজ্ঞানের ভাষায় গর্ভাবস্থায় থাকাকালীন শিশুর হাত মুষ্টিবদ্ধ হয়ে থাকে। এর ফলে হাতের চেটোতে তৈরি হয় নানা রকম ভাঁজ বা দাগ। কিন্তু জ্যোতিষ শাস্ত্রে এই দাগ বা ভাঁজের সাহায্যে বিচার করা যায় আপনার ভাগ্য। কিভাবে? জেনে নিন ,

জাতক বা জাতিকার হাতের রেখা যদি বুধের আঙ্গুলের দিকে যায় বা রবির দিকে যায় তবে জানতে হবে তিনি ধনবান হবেন। এছাড়া ওই রেখা জীবন রেখার সঙ্গে মিলিত হলেও ধনলাভের সম্ভাবনা দেখা যায়।

মস্তিষ্ক রেখাকে স্পর্শ করলে বা হৃদয় রেখাকে স্পর্শ করলে ওই ব্যক্তি সমাজে প্রতিষ্ঠা লাভ করে। আর জীবন রেখার সঙ্গে বা গজ রেখার সঙ্গে বা চন্দ্রের সঙ্গে মিলিত হলে জাতক জাতিকার দেশ ভ্রমণ হয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হাতের তিনটি রেখার মধ্যে প্রথমটির প্রভাব থাকলে সেই মানুষ পরমায়ু লাভ করেন এবং প্রভূত যশ লাভ করেন। বৃহস্পতির সঙ্গে মিলিত হলে জাতক বা জাতিকা উচ্চ পদের কর্মযোগ লাভ করেন।

হাতের রেখায় যদি কাটাকুটি দেখা যায় তবে সেই ব্যক্তি খুব কপট, ছলনাকারী, নীচ মনের পরিচয় দেয়। তবে হাতের রেখা যদি জীবন রেখাকে ছেদ করে তবে তাঁর জীবনে বিপদের কল্পনা করা হয়।

তবে একথা সবাই মানবেন কিনা জানিনা, তবে আপনার কর্মেই যে আপনার পরিচয় তা নিশ্চয়ই সকলে মেনে নেবেন। তবে কর্মের সঙ্গে যদি ভাগ্য যুক্ত হয় তবে ক্ষতি কি? কি থেকে যে কি হয়ে যায় তা কেই বা বলতে পারে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!