এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মহিলা সংক্রান্ত ঝামেলায় তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজি! অন্যদিকে পোড়ানো হল বিজেপির পার্টি অফিস

মহিলা সংক্রান্ত ঝামেলায় তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজি! অন্যদিকে পোড়ানো হল বিজেপির পার্টি অফিস


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যেন কিছুতেই কমছে না। বারবার দলের পক্ষ থেকে কড়া বার্তা দেওয়া সত্ত্বেও গোষ্ঠী কোন্দলকে রোধ করতে পারছেন না জেলা নেতারা। এবার বৃহস্পতিবার দুপুরে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার দিনহাটার পুটিমারী এলাকা। প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে মহিলা সংক্রান্ত একটি বিষয় নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে তীব্র বচসা শুরু হয়। সাময়িকভাবে গোটা বিষয়টি মীমাংসা হলেও, দুপুরে পুটিমারি গ্রাম পঞ্চায়েতে অফিস থেকে তৃণমূলের এক গোষ্ঠী মোটরবাইক করে এসে অপর গোষ্টীর ওপর চড়াও হয় বলে অভিযোগ।

গোটা ঘটনায় বোমাবাজির পাশাপাশি বাইক ভাঙচুর করা হয় বলে অভিযোগ ওঠে। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। স্বাভাবিকভাবেই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা এখন তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে এলাকায়। বারবার দলের তরফে যেখানে বার্তা দেওয়া হচ্ছে শৃঙ্খলা বজায় রাখতে, সেখানে কেন তৃণমূল নিজেদের মধ্যে গোষ্ঠী সংঘর্ষে জড়াচ্ছে! এখন তা নিয়ে নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।

এদিন এই প্রসঙ্গে তৃণমূল নেতা মোশাররফ হোসেন বলেন, “একটি মহিলা সংক্রান্ত ঘটনার জন্য এই ঘটনা ঘটেছে। এর সঙ্গে দলের কোনো সম্পর্ক নেই।” এদিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যখন এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি করেছে, ঠিক তখনই বিজেপির পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ উঠল দিনহাটা 2 ব্লকের বুড়িরহাট এলাকায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যায়, দিনহাটা 2 পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি খগেশ্বর রায়ের নেতৃত্বে একদল দুষ্কৃতী বিজেপির পার্টি অফিসে ভাঙচুর চালায়। সেই সময়ে বিজেপির মণ্ডল কমিটির এক সদস্যকে অফিস থেকে বেধড়ক মারধর করে বাইরে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। আর তারপরই বিজেপির অফিসে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপির কর্মী-সমর্থকরা। ইতিমধ্যেই এই বিষয়ে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলে সরব হয়েছে ভারতীয় জনতা পার্টি। যদিও বা তৃণমূলের পক্ষ থেকে গোটা অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এদিন এই প্রসঙ্গে বিজেপি নেতা সুদেব কর্মকার বলেন, “আমাদের কর্মী সমর্থকদের ওপর তৃণমূল হামলা করেছে। খগেশ্বর রায়ের নেতৃত্বে একদল দুষ্কৃতী পার্টি অফিসে হামলা চালায়। পায়ের নিচের মাটি সরে যাচ্ছে বুঝে তৃণমূল আমাদের অফিসে হামলা চালিয়ে সন্ত্রাস করতে চাইছে। আগামী নির্বাচনে মানুষ জবাব দেবে।” কিন্তু কেন এভাবে বিরোধীদের ওপর হামলা করা হল?

এদিন এই প্রসঙ্গে তৃণমূল নেতা খগেশ্বর রায় বলেন, “আমি ওদিক দিয়ে যাচ্ছিলাম। ওরা আমার পথ আটকায়। এই নিয়ে ওদের দুই গোষ্ঠীর মধ্যে বচসা তৈরি হয়। পরে আমি চলে আসি। ওরা নিজেদের পার্টি অফিসে ভাঙচুর করে আমাদের নাম সামনে এনে প্রচারের আলোয় আসতে চাইছে।” সব মিলিয়ে একদিকে তৃণমূলের সাথে তৃণমূলের দ্বন্দ্ব এবং অন্যদিকে বিজেপির পার্টি অফিস ভাঙচুরের ঘটনায় এখন চরম অস্বস্তিতে পড়ল শাসকদল। গোটা পরিস্থিতি এখন কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!