এখন পড়ছেন
হোম > অন্যান্য > IPL শুরুর আগেই আরেক নাইট রাইডার্সের হাত ধরে বড়সড় সুখবর পেলেন শাহরুখ খান! জানুন বিস্তারে

IPL শুরুর আগেই আরেক নাইট রাইডার্সের হাত ধরে বড়সড় সুখবর পেলেন শাহরুখ খান! জানুন বিস্তারে


 প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- আইপিএল শুরু হতে চলেছে, আর কয়েকটা দিনের অপেক্ষা। তবে এরই মাঝে নাইট রাইডার্স এর আরো একটি আন্তর্জাতিক জয় আইপিএল শুরুর আগে খেলোয়াড়দের এবং অনুরাগীদের মনে যেন নতুন করে জেতার উন্মাদনা তৈরি করে দিয়েছে। কথা হচ্ছে, ত্রিনবাগো নাইট রাইডার্স-এর। সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের লড়াইয়ে শেষপর্যন্ত বাজিমাত জিতেছে বাদশার এই দলই। সেন্ট লুসিয়াকে আট উইকেটে হারিয়েছে তারা। সেই সঙ্গে ১৫৫ রান করতে নেমে প্রথমে উইকেট খোয়ালেও লেন্ডল সিমন্স এবং ড্যারেন ব্র‌্যাভোর কৃতিত্বে তারা এবারেও জয়লাভ করেছে বলে জানা গেছে।

জানা যায়, ত্রিনিদাদ ও টোবাগো ২০১৩ সালে রেড স্টিল ক্যারিবীয় প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুমের জন্য এই দল তৈরি করেছিলেন। এরপর ২০১৫ সালে তারা প্রথমবারের মতো বার্বাডোস ট্রাইডেন্টসকে হারিয়ে টুর্নামেন্ট জিতেছিল। এরপর ২০১৫ সালে, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের মালিক অভিনেতা শাহরুখ খান এবং মেহতা গ্রুপের ব্যবসায়ী জে মেহতা এবং তার স্ত্রী জুহি চাওলার নেতৃত্বে রেড স্টিলের অংশীদারিত্ব কেনেন তাঁরা। এছাড়াও তাঁরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের কলকাতা নাইট রাইডার্স দলের মালিক। তবে এই প্রথম কোনও আইপিএল দল ভারতের বাইরে কোনও টি-টোয়েন্টি ক্রিকেট লিগে অংশগ্রহণ করে বলে জানা যায়। এই দলের খেলোয়াড় হলেন নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম, যিনি অতীতে কেকেআরের হয়েও খেলেছেন। এছাড়া ব্র্যাড হগ, জাভন সেরেলস, ব্রেন্ডন ম্যাককালাম, কলিন মুনরো, ড্যারেন ব্রাভো এবং ক্রিস লিনও এর আগে কেকেআরের হয়ে খেলেছেন বলে জানা যায়। তবে এদের মধ্যে সুনীল নারাইনই হলেন একমাত্র খেলোয়াড়, যিনি বর্তমানে নাইট রাইডার্স উভয় দলের হয়েই খেলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন খেলার প্রথমে টস জিতে ফিল্ডিংয়েরই সিদ্ধান্ত নেন ত্রিনবাগো নাইট রাইডার্সের অধিনায়ক কায়রন পোলার্ড। সেন্ট লুসিয়ার ওপেনার রাখিম কর্নওয়ালকে ব্যক্তিগত ৮ রানে বোল্ড হতে দেখা যায়। তবে এরপরই পালটা জবাব দেন সেন্ট লুসিয়ার মিডল অর্ডার। প্রথমে মার্ক ডেয়াল, ফ্লেচার, রস্টন চেজ, নাজিবুল্লাহ জাদরান অল রান করেন। তবে ইনিংসের শেষদিকে বেশ ভালো বোলিং করে সেন্ট লুসিয়াকে ১৫৪ রানে শেষ করান পোলার্ডরা। এরপর ১৯.‌১ ওভারেই অলআউট হয়ে যায় গোটা দল। কায়রন পোলার্ড চার ওভারে ৩০ রান দিয়ে চার উইকেট নেন প্রতিপক্ষের। এছাড়া আলি খান এবং ফাওয়াদ আহমেদ দু’‌টি করে উইকেট পান।

উল্টোদিকে ব্যাট করতে নেমে মাত্র ১৯ রানেই আউট হয়ে যান ওপেনার ওয়েবস্টার এবং সেইফার্ট। এরপর অবস্থা সামাল দিতে আসেন ওপেনার সিমন্স এবং ব্র‌্যাভো। এরপর দশ ওভারের পর থেকেই তাদের মারকাটারি পারফরমেন্স দেখা যায়। সেই সঙ্গে রেকর্ডবুকে নিজের নামও তুলে ফেলেন সিমন্স। দেখা যায় ক্রিস গেইলকে টপকে সিপিএলে সবচেয়ে বেশি রান করার রেকর্ড করে ফেলেছেন তিনি। ‌শেষে দু’‌জকেই অর্ধ–শতরান করতে দেখা যায়। সিমন্স করেন ৮৪ রান ৪৯ বলে। যার মধ্যে রয়েছে ৮টি চার ও ৪টি ছয়। এছাড়া ব্র‌্যাভোর করেন ৪৭ বলে ৫৮ রান। তবে দুজনেই নট আউট থাকেন। ১১ বল বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় তাঁরা। আর এভাবেই এদিন সমগ্র টুর্নামেন্টে একটিও ম্যাচ না হেরে সেরার শিরোপা জয় করে নিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!