এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > তিন তালাক রদ আন্দোলনের মুখ ইশরাত জাহানকে স্বামীর সামনেই ভাসুরের ধর্ষণের চেষ্টার অভিযোগ!

তিন তালাক রদ আন্দোলনের মুখ ইশরাত জাহানকে স্বামীর সামনেই ভাসুরের ধর্ষণের চেষ্টার অভিযোগ!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একটি মহিলার নির্যাতিত হওয়ার হাত থেকে বাঁচাতে পারে না কোন রাজনৈতিক দল। একজন মহিলা সে যেকোন দলেই থাকুক না কেন- সে তৃণমূল কিংবা বিজেপি, সর্বনাশের মুখে পড়লে সেই নারীকেই কেউই বাঁচাতে আসেনা। সেরকমই এবার সর্বনাশের মুখে পড়লেন বিজেপি নেত্রী ইশরাত জাহান। ইশরাত জাহান পরিচিতি পেয়েছেন রাজনীতিতে তিন তালাক আন্দোলনের অন্যতম মুখ হিসেবে। বিজেপি নেত্রী হিসেবেও সমানভাবে তিনি পরিচিত এই রাজ্যে।

এহেন হেভিওয়েট বিজেপি নেত্রীকে তাঁর নিজের বাড়িতেই হতে হল চরম নির্যাতিতা। অভিযোগ উঠেছে ইশরাতের স্বামী এবং ভাসুরের দিকে। শোনা যাচ্ছে, স্বামীর উপস্থিতিতেই ইশরাতের ভাসুর তাঁকে ধর্ষণের চেষ্টা করে। তাঁর স্বামী কোনোরকম বাশা দেননি। সঙ্গে সঙ্গে ইশরাত জাহান হাওড়ার গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে। ইশরাত জাহান জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা বারোটা নাগাদ হাওড়া পিলখানা বাড়িতে তাঁর স্বামীর উপস্থিতিতে তাঁর ভাসুর তাঁকে ধর্ষণ করতে আসে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

দীর্ঘদিন ধরেই তাঁর স্বামী এবং ভাসুর তাঁকে মারধোর করে চলেছে, এটাই প্রথমবার নয়। অবশ্য এর আগেও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে চরম অত্যাচারের অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী ইশরাত জাহান। এবারের পরিস্থিতি চরম বেগতিক দেখে বাড়ি থেকে বেড়িয়ে ইশরাত সোজা হাওড়া গোলাবাড়ি থানায় গিয়ে হাজির হন। অন্যায়কে আড়াল না করে নিজের স্বামী, ভাসুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। অন্যদিকে হেভিওয়েট বিজেপি নেত্রী নিজের বাড়িতেই নিগৃহীত হওয়ার অভিযোগ পাওয়ামাত্রই পুলিশ শুরু করেছে তদন্ত।

যদিও এখনো পর্যন্ত পুলিশের হাতে কেউ গ্রেপ্তার হয়নি বলে জানা গেছে। এই ঘটনায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাঞ্চল্য। প্রশ্ন উঠেছে, বিজেপি মহিলা মোর্চা যখন একদিকে নারীদের অসহায়তার পাশে দাঁড়ানোর জন্য নানান পদক্ষেপ গ্রহণ করছে, সেখানে তাঁদের দলেরই এক নেত্রী নিজের বাড়িতেই পরিজনদের দ্বারা হচ্ছেন চরম নিগৃহীতা। এ ব্যাপারে গেরুয়া শিবিরের প্রতিবাদ কোথায়? আপাতত ইশরাত জাহানের ঘটনায় পরিস্থিতি কোন দিকে মোড় নেয়, সে দিকে লক্ষ্য রাখছে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!