এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিহারে বিজেপির জয়ের মাঝেই গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল, ব্যাপক চাঞ্চল্য রাজ্যে !

বিহারে বিজেপির জয়ের মাঝেই গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল, ব্যাপক চাঞ্চল্য রাজ্যে !


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- ভোটের আগে দলবদলের পালা শুরু হয়ে গেছে। বিহারে ইতিমধ্যেই ভোট শেষে বিজেপি জয় ছিনিয়ে নিয়েছে। আর এমন পরিস্থিতিতে বাংলায় ভোট যে আসন্ন সে কথা আলাদা করে বলে দিতে হয় না। বিহারের জয়ের পর তাই বাংলায় নিজেদের আধিপত্য বিস্তার করতে বিজেপির মনোবল আরও বেশ কিছুটা বেড়ে গেছে সে কথাই মনে করছেন বিশেষজ্ঞরা।

আর এমন পরিস্থিতিতে বাংলায় গেরুয়া শিবিরের ঘর ভাঙতে দেখা গেছে তৃণমূলকে। বস্তুত বিভিন্ন দল থেকে প্রায় ৫০০ জন কর্মীকে তৃণমূলে যোগ দিতে দেখা গেছে। মঙ্গলবার উলুবেড়িয়া উত্তর বিধানসভার পিরতলাতে একটি সভার আয়োজন করা হয়েছিল, আর সেখানেই এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এদিন মন্দিরবাজার ও জয়নগরের বকুলতলা থেকে রাজনৈতিক সভায় বিজেপি, সিপিএম, এসইউসি থেকে প্রায় কয়েকশো কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন বলে জানা গেছে। গতকাল দুপুরে মন্দির বাজারের তৃণমূলের সভায় দক্ষিণ ২৪ পরগনা জেলা বিজেপির নেতা মদনমোহন কোয়েলের নেতৃত্বে ৫০০ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। সেইসঙ্গে সিপিএম থেকে যোগদান করেন প্রায় দেড়শো জন কর্মী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এদের প্রত্যেকের হাতেই দলীয় পতাকা তুলে দিতে দেখা গেছে জেলা তৃণমূল সভাপতি শুভাশিস চক্রবর্তীকে। অন্যদিকে, এদিন বকুলতলার গড়দেওয়ানিতে তৃণমূলের সভায় বিজেপি ও এসইউসি থেকে ৫০ জন কর্মী তৃণমূলে যোগ দেন বলে জানা গেছে। এদিন জয়নগর ২ ব্লকের তৃণমূল নেতা সাহাবুদ্দিন শেখ একথা জানিয়েছেন। অন্যদিকে, রাজ্যের পরিস্থিতি তথা শাসকদলের সম্পর্কে বারবার মুখ খুলেছেন রাজ্যপাল।

এদিন সেই প্রসঙ্গে কথা বলতে শোনা গেছে রাজ্যের মন্ত্রী ডাঃ নির্মল মাজিকে। বস্তুত, এতদিন রাজ্যের প্রশাসনিক ব্যবস্থাকে নিয়ে তৃণমূল সরকারকে কটাক্ষ করতে দেখা গেছে রাজ্যপালকে। সেইসঙ্গে দিল্লিতে রাজ্যের রিপোর্ট পেশ করতে গিয়েও সেই একই প্রসঙ্গ নিয়ে মুখ খোলেন তিনি। তাঁর মন্ত্রী ডাঃ নির্মল মাজি এদিন সভায় এবার তাঁর মুখে লিউকোপ্লাস্ট লাগানোর পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!