এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > রাজ্যের মন্ত্রীকে এবার বড়সড় চ্যালেঞ্জ দিলীপ ঘোষের, বাড়ছে জোর জল্পনা!

রাজ্যের মন্ত্রীকে এবার বড়সড় চ্যালেঞ্জ দিলীপ ঘোষের, বাড়ছে জোর জল্পনা!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনে লড়াইটি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের কাছে সম্মানের লড়াই হয়ে হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে রাজ্যের ক্ষমতা দখল করে রাজ্যকে গেরুয়া চাদরে মুড়ে দিতে তৎপর হয়ে উঠেছে বিজেপি। এই পরিস্থিতিতে আজ সোমবার বারাসাতে চা-চক্রের অনুষ্ঠান থেকে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানালেন যে, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক যেখান থেকেই দাঁড়াবেন, সেখানেই তাঁকে পরাস্ত করা হবে।

প্রসঙ্গত, আগামী বিধানসভা নির্বাচন উপলক্ষে জনসংযোগ বাড়াতে বিশেষ পরিকল্পনা নিয়েছে রাজ্য বিজেপি। এদিকে, জণসংযোগে ইতিপূর্বে এগিয়ে তৃণমূলে। তাই জোরদার জনসংযোগ না করতে পারলে, শাসক দলের জনপ্রিয়তায় ফাটল ধরানো সহজ হবে না। একারণে চায়ে-পে-চর্চার উপর বিশেষ গুরুত্বারোপ করেছে বিজেপি। ভোট যত সামনে আসছে, ততই বাড়ানো হচ্ছে চায়ে-পে-চর্চা। প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন স্থানে চায়ে-পে-চর্চায় যোগ দিচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আজ সোমবার সকালে বারাসাতের কলোনি মোড়ে চা চক্রের আয়োজন করা হয়েছিল। এই চা-চক্র থেকেই দিলীপ ঘোষ উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন। জ্যোতিপ্রিয় মল্লিক সম্পর্কে তিনি জানালেন যে, জ্যোতিপ্রিয় মল্লিক আগামী নির্বাচনে কোথা থেকে দাঁড়াবেন সেটা তিনি শুধু বলুন। যে কেন্দ্রে তিনি দাঁড়াবেন, সেখানেই তাঁকে হারিয়ে দেয়া হবে। তাঁর দাবি তাকে মানুষ আর চায় না। কাটমানি নেওয়ার অভিযোগেও খাদ্যমন্ত্রীকে অভিযুক্ত করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত বিজেপির বিরুদ্ধে একাধিকবার একাধিক অভিযোগ করেছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এবার তাঁর গড়ে গিয়েই তাঁকে সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার দিলীপ ঘোষের মন্তব্যের পাল্টা জবাব দিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সংবাদমাধ্যমের কাছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যকে ‘পাগলের প্রলাপ’ বলে মন্তব্য করলেন তিনি। তিনি জানালেন যে, দিলীপ ঘোষ পাগলের মতো কথা বলছেন। তাঁদের নিজেদের সংগঠনের জোর নেই। কিন্তু তাঁরা হারানোর চেষ্টা করছেন তৃণমূলকে। তিনি অভিযোগ করেছেন যে, নির্বাচনের আগে বিজেপি রাজ্যে অশান্তির পরিবেশ সৃষ্টি করছে, অস্ত্র আমদানি করছে।

এদিকে আজকের চা-চক্র থেকে দিলীপ ঘোষ বলেছিলেন যে, তাঁরা বাংলাকে গুজরাটের মত উন্নতির চরম শিখরে নিয়ে যাবেন। তাঁর এই বক্তব্যের বিরুদ্ধে পাল্টা বক্তব্য রাখলেন জ্যোতিপ্রিয় মল্লিক। যেখানে তিনি জানালেন যে, গুজরাট বা উত্তরপ্রদেশের মডেল এ রাজ্যে চলবে না। কারণ, এটা বাংলা। বিজেপির প্রতি তাঁর বক্তব্য, আগে উত্তরপ্রদেশে যে অরাজক পরিস্থিতি চলছে তা বিজেপি বন্ধ করুক। তারপর তাঁরা বাংলা নিয়ে ভাববেন।

এভাবেই আগামী বিধানসভা নির্বাচনের লক্ষ্যে খাদ্যমন্ত্রীর ওপর সুর ছড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এভাবে খাদ্যমন্ত্রীর জেলায় গিয়ে, তাঁকে যেভাবে তিনি চ্যালেঞ্জ জানালেন, তার ফলে সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি, বাড়ছে জল্পনা। আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের শাসকদলকে নাস্তানাবুদ করতে বিজেপি কি পদক্ষেপ নিতে চলেছে সেদিকেই চোখ রাজ্যর রাজনীতি মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!